বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

নরসিংদীতে রায়পুরায় নৈশপ্রহরীকে কুপিয়ে হত্যা

সোমবার, জুন ১২, ২০২৩
নরসিংদীতে  রায়পুরায় নৈশপ্রহরীকে কুপিয়ে হত্যা

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরায় আব্দুল করিম (৪৫) নামের এক নৈশপ্রহরীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার (১১ জুন) দিবাগত রাত ২টার দিকে উপজেলার নিলক্ষ্যা ইউনিয়নের ১নং ওয়ার্ডের আতস আলী বাজারে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল করিম ওই ইউনিয়নের সোনাকান্দি গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে।

১নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. সিদ্দিক ঢাকা পোস্টকে জানান, করিম ও আসাদ নামে দুইজন নৈশপ্রহরী বাজার পাহারা দিতেন। গতকাল রাতেও তারা বাজারের দুই দিকে পাহারায় ছিলেন। পরে আসাদ আব্দুল করিমের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করতে না পারায় করিমের পাহারা দেওয়ার স্থানে যান। পরে সেখানে তাকে রক্তাক্ত জখম অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখে স্থানীয়দের খবর দেন।

নিলক্ষ্যা ইউনিয়নের বিট পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এসআই সালাম জানান, রাত ১টা থেকে ৩টার মধ্যে কোনো এক সময় কে বা কারা বাজারের নৈশপ্রহরী আব্দুল করিমকে হত্যা করে।

পরে আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করি। নিহতের হাতে, পায়ে ও পিঠে ধারালো অস্ত্রের আঘাত রযেেছ। এ ঘটনায় তদন্ত প্রক্রিয়াধীন রয়েছে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল