বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

এক ট্রাকের পেছনে আরেক ট্রাকের ধাক্কা: নিহত ৩ ও আহত ১

সোমবার, জুন ১২, ২০২৩
এক ট্রাকের পেছনে আরেক ট্রাকের ধাক্কা: নিহত ৩ ও আহত ১

জেলা প্রতিনিধি:

সিলেটের ওসমনীনগরে দাঁড়িয়ে থাকা ট্রাকে অপর একটি ট্রাকের ধাক্কায় চালক-হেলপারসহ তিনজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও একজন। সোমবার (১২ জুন) সকালে উপজেলার দয়ামীর ইউনিয়নের সোয়ারগাঁও এলাকা এ দুর্ঘটনা ঘটে।

হাইওয়ে তামাবিল পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত ট্রাকচালককে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে।
 
ঘটনাস্থলে থাকা ওসমানীনগর পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মিল্টন দে জানান, ভোরে জাতীয় পরিষেবা নম্বর ৯৯৯ এ কল পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি সিলেট থেকে ছেড়ে আসা একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-১৮-৫১২৫) দয়ামীর ইউনিয়নের সোয়ারগাঁও এলাকায় পৌঁছামাত্র নষ্ট হয়ে যায়।

এসময় ওই ট্রাকের চালক-হেলপার ট্রাকটির সমস্যা সারানোর জন্য ট্রাকের নিচে কাজ করছিলেন। এমন সময় সিলেট থেকে ছেড়ে আসা ঢাকামুখি অপর (ঢাকা মেট্রো ট-২২-৭২৭৮) দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দেয়।

এতে দাঁড়িয়ে থাকা ট্রাকের চালক ও হেলপার ধাক্কা দেওয়া ট্রাকের হেলপার ঘটনাস্থলে মারা যান। অপর ট্রাক (ঢাকা মেট্রো ট-২২-৭২৭৮) এর চালক গুরুতর আহত হয়েছেন। হতাহতদের উদ্ধার করে পুলিশ ও দমকলকর্মীরা এমএজি ওসমানী হাসপাতালে পাঠায়।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল