বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

বাংলাদেশীরা উপভোগ করবেন সৌদিয়ার আলফুরসান ফ্রিকোয়েন্ট ফ্লায়ার প্রোগ্রাম

সোমবার, জুন ২৬, ২০২৩
বাংলাদেশীরা উপভোগ করবেন সৌদিয়ার আলফুরসান ফ্রিকোয়েন্ট ফ্লায়ার প্রোগ্রাম

সময় জার্নাল ডেস্ক:

মাইলস অর্জন করুন এবং স্বতন্ত্র সুবিধা উপভোগ করুন।সৌদিয়া সৌদি আরবের জাতীয় পতাকাবাহী সৌদিয়া এয়ারলাইন্স, তাদের বাংলাদেশী অতিথিদের আলফুরসান এর মাধ্যমে একটি ফলপ্রসূ ফ্রিকোয়েন্ট ফ্লায়ার প্রোগ্রামের প্রস্তাব করেছে । অতিথিরা অসংখ্য স্বতন্ত্র ভ্রমণ সুবিধা এবং পুরষ্কার থেকে উপকৃত হন যা তাদের প্রতিটি ভ্রমণকে আরও আনন্দদায়ক করে তোলে।

সদস্যরা তাদের ভ্রমণকে আরও আনন্দদায়ক করতে উপহারের টিকিট এবং ফ্লাইট আপগ্রেড এর জন্য ব্যবহার করতে পারে, অন্যদিকে সিলভার এবং গোল্ড স্তরের সদস্যরা অন্যান্য স্তরের স্ট্যাটাস সুবিধাগুলির সাথে একচেটিয়া বিশ্বব্যাপী লাউঞ্জ অ্যাক্সেস লাভ করে। মর্যাদাপূর্ণ স্কাইটিম জোটে সৌদিয়া-এর সদস্যতার মাধ্যমে, বাংলাদেশের আলফুরসান সদস্যরা বিশ্বব্যাপী এয়ারলাইন অংশীদারদের সাথে মাইলসও অর্জন করতে পারে।
 
সদস্যপদের বিভিন্ন স্তর
আলফুরসান লয়ালটি প্রোগ্রাম গর্বের সাথে বিভিন্ন অনন্য সুযোগ সুবিধাসহ সবসময়ই সৌদিয়ার সবচেয়ে নিয়মিত যাত্রীদের পুরস্কৃত করে। সমস্ত সদস্যরা ব্লু স্তর দিয়ে শুরু করে, অন্যান্য সুবিধার মধ্যে স্বতন্ত্র অংশীদার অফার, রিওয়ার্ড মাইলস-এ অ্যাক্সেস এবং অগ্রাধিকার ওয়েট-লিস্টিংয়ের মতো বিশেষ সুবিধাগুলি অর্জন করে। শুধুমাত্র সৌদিয়া বা স্কাই টিম অংশীদারদের সাথে বিমানে চলাচল করে, আপনি আপনার সদস্যপদ সিলভার এবং গোল্ড স্তরে আপগ্রেড করতে পারেন। প্রতিটি স্তরের নিজস্ব অনন্য সুবিধা এবং সুযোগ-সুবিধা রয়েছে। এছাড়াও আগের স্তরে আপনার অর্জন, সৌদিয়ার সাথে থাকার আরও কারণ তৈরি করে। একজন সিলভার বা গোল্ড মেম্বার হিসেবে আপনি আলফুরসান লাউঞ্জের সুযোগ সুবিধা নিতে পারবেন, ফ্লাইটে অতিরিক্ত ব্যাগেজ নিতে পারবেন এবং আরও রিওয়ার্ড মাইলস উপার্জন করতে পারবেন, যা আপনাকে আপনার পরবর্তী ছুটি আরও দ্রুত নিতে উৎসাহিত করবে।
 
আলফুরসান মাইলস প্রোগ্রাম
আলফুরসান মাইলস এর সাথে সদস্য থেকে উপভোগ করুন আরও অনেক বেশী। আপনি সৌদিয়া এবং স্কাইটিম ফ্লাইটে রিওয়ার্ড এবং স্তর মাইলস উভয়ই অর্জন করতে এবং ব্যবহার করতে পারেন এবং আমাদের চমৎকার অংশীদার অফারগুলিতে জড়িত হয়ে বাড়িতে বসেও পুরষ্কার মাইলস অর্জন করতে পারেন, যা আপনার ভ্রমণের অভিজ্ঞতাকে আরও সহজ করে তোলে৷
 
আপনি সৌদিয়া এবং স্কাইটিম এয়ারলাইন্সের সাথে বিমান ভ্রমণের সময়, ভ্রমণের দূরত্ব এবং আপনি কোন ক্লাসের টিকিট কিনেছেন তার উপর ভিত্তি করে টিয়ার মাইলস উপার্জন করবেন, যা আপনাকে পরবর্তী স্তরে আপগ্রেড করতে এবং আপনার সদস্যপদ থেকে আরও উপভোগ করতে সহায়তা করবে।

আলফুরসান সদস্যরা বিমানে ভ্রমণের সাথে সাথে মাটিতে বসেও প্রতিদিন রিওয়ার্ড মাইলস অর্জন করতে পারেন আলফুরসান ক্রেডিট কার্ড ব্যবহার করে। এছাড়াও আমাদের অংশীদারদের সাথে এবং তাদের অবিশ্বাস্য অফারগুলির সাথে জড়িত থাকার মাধ্যমেও রিওয়ার্ড মাইলস অর্জন করা যাবে৷ রিওয়ার্ড টিকিট এবং ফ্লাইট আপগ্রেডের জন্য রিওয়ার্ড মাইলস ব্যবহার করা যেতে পারে, যা আপনাকে ভ্রমণকে আনন্দময় করতে সাহায্য করে।
 
পারিবারিক প্রোগ্রাম
আলফুরসান প্রোগ্রামের একটি অতিরিক্ত সুবিধা হলো আপনি আপনার সদস্যপদে আপনার পরিবারের সদস্যদের যোগ করে আপনার ব্যক্তিগত মাইলস ভাগ করে নিতে পারবেন। আপনি আপনার সদস্যপদের রেকর্ডের সাথে যুক্ত করার জন্য আপনার পরিবারের ৮ জন সদস্যকে মনোনীত করতে পারেন (স্ত্রী, ২ বছর বা তার বেশি বয়সী সন্তান, বাবা-মা, দত্তক নেওয়া শিশু এবং প্রধান সদস্যের ব্যক্তিগত স্পনসরশিপের অধীনে গৃহকর্মী সহ)। পরিবারের প্রতিটি সদস্যকে ভিন্ন ভিন্ন সদস্য নম্বর দেওয়া হবে যাতে পরিবারের সকল সদস্য আলফুরসান প্রোগ্রামের সুবিধাগুলি উপভোগ করতে পারে৷
 
আলফুরসান লাউঞ্জ
লাউঞ্জ অ্যাক্সেস শুধুমাত্র ফার্স্ট ক্লাস এবং বিজনেস ক্লাসে ফ্লাইট নেওয়া গেস্টদের জন্য, সেইসাথে গোল্ড বা সিলভার স্ট্যাটাস সহ আলফুরসান সদস্যদের জন্য। আলফুরসান লাউঞ্জে প্রথম-শ্রেণীর সুযোগ-সুবিধা উপভোগ করা যেতে পারে যেমন – সুস্বাদু আনন্দদায়ক খাবার, আরামদায়ক বিশ্রামের জায়গা বা লম্বা ফ্লাইটের মাঝে গোসল করে সতেজ হবার সুব্যবস্থা। এই অতিথিদের শুধুমাত্র আলফুরসান লাউঞ্জেই নয়, বিশ্বব্যাপী ৭৫০ টিরও বেশি লাউঞ্জে প্রবেশাধিকার রয়েছে।
 
 সৌদি আরব এয়ারলাইন্স সম্পর্কে (সৌদিয়া)
সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্স (সৌদিয়া) সৌদি আরবের জাতীয় বিমান সংস্থা। কোম্পানিটি ১৯৪৫ সালে প্রতিষ্ঠিত হয়েছিল এবং মধ্যপ্রাচ্যের বৃহত্তম এয়ারলাইনগুলির একটিতে পরিণত হয়েছে।

সৌদিয়া তার বিমানের আধুনিকীকরণে উল্লেখযোগ্য ভাবে বিনিয়োগ করেছে এবং বর্তমানে সবচেয়ে কনিষ্ঠ বহরগুলির মধ্যে একটি পরিচালনা করছে। এয়ারলাইনটি সৌদি আরবের ২৮টি অভ্যন্তরীণ বিমানবন্দর সহ চারটি মহাদেশে আনুমানিক ১০০টি গন্তব্যের একটি বিস্তৃত বিশ্বব্যাপী রুট নেটওয়ার্ক পরিবেশন করে।

সৌদিয়া ইন্টারন্যাশনাল এয়ার ট্রান্সপোর্ট অ্যাসোসিয়েশন (আইএটিএ) এবং আরব এয়ার ক্যারিয়ার অর্গানাইজেশন (এএসিও) এর সদস্য এবং ২০১২ সাল থেকে দ্বিতীয় বৃহত্তম জোট স্কাইটিমেরও সদস্য।

এয়ারলাইন প্যাসেঞ্জার এক্সপেরিয়েন্স অ্যাসোসিয়েশন (এপেক্স) এয়ারলাইনটিকে একটি গ্লোবাল ফাইভ-স্টার মেজর এয়ারলাইন হিসাবে স্থান দিয়েছে এবং মহামারী চলাকালীন নিরাপত্তার জন্য বিস্তৃত পদ্ধতির স্বীকৃতিস্বরূপ সিম্পলিফ্লাইং পরিচালিত এপেক্স হেলথ সেফটির ডায়মন্ড স্ট্যাটাস দেওয়া হয়েছে।

সম্প্রতি, ব্র্যান্ড ফিন্যান্স সৌদিয়াকে ২০২২ সালে মধ্যপ্রাচ্যের দ্রুততম ক্রমবর্ধমান এয়ারলাইন হিসেবে সম্মান দেয়। এছাড়াও ২০২১ সালে স্কাইট্র্যাক্স বিশ্বের সবচেয়ে উন্নত এয়ারলাইন হিসাবে দ্বিতীয়বারের মত সৌদিয়াকে মনোনীত করে।
সৌদি আরব এয়ারলাইন্স সম্পর্কে আরও তথ্যের জন্য, অনুগ্রহ করে দেখুন www.saudia.com
 
এস.এম


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল