বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

অ্যাপারেল সোর্সিং-টেক্সওয়ার্ল্ড প্যারিস

বুধবার, জুলাই ৫, ২০২৩
অ্যাপারেল সোর্সিং-টেক্সওয়ার্ল্ড প্যারিস

সময় জার্নাল ডেস্ক :

০৩-০৫ জুলাই ২০২৩


বিজিএমইএর সভাপতি অ্যাপারেল সোর্সিং/ টেক্সওয়ার্ল্ড প্যারিসের ২৫তম বার্ষিকী পরিদর্শন করবেন। 


বাংলাদেশ গার্মেন্টস ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিজিএমইএ) এর সভাপতি জনাব ফারুক হাসান অ্যাপারেল সোর্সিং প্যারিস ২০২৩ এর ২৫তম বার্ষিকীতে যোগ দেবেন। এই প্রদর্শনীতে ২০ জন বাংলাদেশী প্রদর্শক পোশাক, ফ্যাব্রিক এবং চামড়াজাত পণ্য নিয়ে অংশ নিচ্ছেন।


টেক্সওয়ার্ল্ড ইভোলিউশন প্যারিস আজ পোর্ট দো ভার্সাই প্রদর্শনী কেন্দ্রে শুরু হয়েছে এবং এই সংস্করণটির উদ্বোধন হয় প্রদর্শক এবং দর্শক উভয়ের কাছ থেকে প্রচুর উদ্দীপনা এবং উৎসাহের সাথে।  ২০টি দেশ থেকে ১,৩৫০টিরও বেশি প্রদর্শক অংশগ্রহণ করছে এবং প্রদর্শনীটি সারা বিশ্ব থেকে স্বাগত জানাচ্ছে ক্রেতাদের। বাংলাদেশী প্রদর্শকরা চীন, পাকিস্তান, কম্বোডিয়া, ভারত, কোরিয়া, তাইওয়ান, থাইল্যান্ড এবং তুরস্কের মতো প্রধান উৎপাদনকারী দেশগুলির সাথে ফ্যাশন পণ্যের বৈশ্বিক রেঞ্জের প্রদর্শন করছে।


এবারের আসরে বাংলাদেশের সাথে সাথে চীন, ইথিওপিয়া, মিয়ানমার, পাকিস্তান, দক্ষিণ কোরিয়া ও তুরস্ক দেশ ভিত্তিক প্যাভিলিয়নসহ অংশ নিচ্ছে।


বাংলাদেশ গার্মেন্টস ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিজিএমইএ) টেক্সওয়ার্ল্ড/অ্যাপারেল সোর্সিং প্যারিসকে সবসময়েই সমর্থন দেখায় এবং এর সদস্যদের এই প্রদর্শনীতে অংশগ্রহণ করতে উৎসাহিত করে। বিজিএমইএ-এর সভাপতি জনাব ফারুক হাসানের মতে, “আমরা অ্যাপারেল সোর্সিং প্যারিসকে ইউরোপের সবচেয়ে কার্যকর পোশাক প্রদর্শনীগুলির মধ্যে একটি হিসেবে বিবেচনা করি কারণ প্রচুর সংখ্যক ক্রেতা সর্বদা এই প্রদর্শনী দেখতে যান। ইউরোপীয় বাজারে শুল্ক-মুক্ত প্রবেশাধিকারের সাথে, প্রদর্শকদের অবশ্যই ইউরোপে উল্লেখযোগ্য আরএমজি রপ্তানি শেয়ার তৈরি করতে এই প্ল্যাটফর্মটি ব্যবহার করতে হবে। আমরা আমাদের সদস্যদের টেক্সওয়ার্ল্ডে প্রদর্শনের আগ্রহও দেখছি সবসময়েই।”


পাইওনিয়ার ডেনিমের ডেপুটি জেনারেল ম্যানেজার মার্কেটিং জনাব মোঃ হাসিবুল হুদা বলেন, “সারা বিশ্বের অন্যান্য ডেনিম মিলের সাথে টেক্সওয়ার্ল্ড প্যারিস প্রদর্শনীর অংশ হওয়ার জন্য এটি একটি দুর্দান্ত সুযোগ। ইউরোপের সবচেয়ে বড় কাঁচামাল সোর্সিং শো হওয়ায়, টেক্সওয়ার্ল্ড আমাদের শুধু পণ্যের প্রচারই নয়, বাংলাদেশের জন্য দেশের ব্র্যান্ডিং সমুন্নত রাখতে সাহায্য করে।”


রপ্তানি উন্নয়ন ব্যুরো বাংলাদেশ (ইপিবি) টেক্সওয়ার্ল্ড/অ্যাপারেল সোর্সিং প্যারিস ২০২৩-এ  বাংলাদেশ প্যাভিলিয়নের আয়োজন করছে।


বাংলাদেশ থেকে সরাসরি প্রদর্শক এবং রপ্তানি উন্নয়ন ব্যুরো বাংলাদেশ (ইপিবি) দ্বারা আয়োজিত একটি জাতীয় প্যাভিলিয়ন রয়েছে।


২০২৩ সালের জুলাই মাসে বাংলাদেশ থেকে যাওয়া প্রদর্শকসমূহ:


অ্যাডভান্স অ্যাটায়ার বিডি, আনসারী ক্রিয়েশন, আর্গন ডেনিমস, বিএলজে অ্যাপারেল, বিএলজে বাংলাদেশ কর্পোরেশন, সিমেক্স ক্লোথিং, কমোডা গার্মেন্টস লিমিটেড, ইভিন্স টেক্সটাইল, গোল্ডেন ফ্রগ, হুরাইন হাই টেক, হোসেন ডাইং অ্যান্ড প্রিন্টিং মিলস, যমুনা ডেনিম, ম্যাট্রিক্স অ্যাপারেল, মিথেলা গ্রুপ, নরবান গ্রুপ, এনজেড ডেনিম, প্যারামাউন্ট টেক্সটাইল, পাইওনিয়ার ডেনিম, জিন্স এবং জ্যাকেট এবং টোডস প্রিন্টিং।


এস.এম


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল