বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

জামালপুরে সড়ক সংস্কারের নামে অনিয়মের প্রতিবাদে মানববন্ধন

বৃহস্পতিবার, জুলাই ৬, ২০২৩
জামালপুরে সড়ক সংস্কারের নামে অনিয়মের প্রতিবাদে মানববন্ধন

মোঃ ইমরান মাহমুদ, জামালপুর প্রতিনিধি:

জামালপুর শহরের সরকারি জাহিদা সফির মহিলা কলেজ থেকে বকুলতলা পর্যন্ত সড়কের বেহালদশায় জনদুর্ভোগ থেকে রক্ষারদাবী এবং প্রধান সড়ক সংস্কারের নামে জামালপুর সড়ক বিভাগ ও ঠিকাদার-এর ব্যাপক অনিয়মের প্রতিবাদে দুর্নীতি প্রতিরোধ কমিটি, জামালপুর নাগরিক কমিটি ও সম্মিলিত সামাজিক আন্দোলন জামালপুর জেলা শাখার যৌথ উদ্যােগে মানববন্ধন ও অবরোধ কর্মসূচি পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (৬জুন) সকাল ১১টায় শহরের দয়াময়ী মোড়ে দুর্নীতি প্রতিরোধ কমিটি, নাগরিক কমিটি ও সম্মিলিত সামাজিক আন্দোলন জামালপুর জেলা শাখার যৌথ উদ্যােগে এ ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি জাহাঙ্গীর সেলিমের সভাপতিত্বে ও জেলা নাগরিক কমিটির সদস্য এম আই রাসেলের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন সনাকের সভাপতি অজয় কুমার পাল, সম্মিলিত সামাজিক আন্দোলনের উপদেষ্টা আমির উদ্দিন, শহর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বিজু আহাম্মেদ, জামালপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান, কবি সাযযাদ আনসারী, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য আশরাফুজ্জামান স্বাধীন, বিশিষ্ট ঠিকাদার এস এম মোয়াজ্জেম হোসেন, জেলা সেক্টর কমান্ডার ফোরামের সদস্য তুষার মল্লিক, নাগরিক কমিটির সদস্য অধ্যাপক তরিকুল ফেরদৌস, দৈনিক জামালপুর কন্ঠ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক বিএম রাজন প্রমুখ। 

পরবর্তী কর্মসূচি স্মারক লিপি, সড়ক বিভাগ সহ নির্মাণ সংশ্লিষ্ট সকল প্রতিষ্ঠান প্রাঙ্গণে অবস্থা কমর্সুচী ও বিক্ষোভ কর্মসূচি সমাবেশ, 

জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি, জামালপুর নাগরিক কমিটি, সম্মিলিত সামাজিক আন্দোলন জামালপুর জেলা শাখার যৌথ উদ্যােগে মানববন্ধন ও অবরোধ কর্মসূচি পালন করা হয়।

সময় জার্নাল/এলআর 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল