বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

নরসিংদীতে ডিবির পৃথক অভিযানে বিয়ার ও ইয়াবা উদ্ধার, আটক ৩

মঙ্গলবার, জুলাই ১১, ২০২৩
নরসিংদীতে ডিবির পৃথক অভিযানে বিয়ার ও ইয়াবা উদ্ধার, আটক ৩

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলাপ্রতিনিধি:

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল এলাকা হতে ৭৯২ ক্যান বিয়ার ও নরসিংদী পৌর এলাকার বিলাসদী হতে ২০৫ পিস ইয়াবাসহ তপন চন্দ্র শীল, কবির ও গোপাল মিয়া নামে ৩ মাদক কারবারিকে আটক করেছেন জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।
মঙ্গলবার (১১ জুলাই) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সন্মেলনের মাধ্যমে তথ্যটি নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অনির্বাণ চৌধুরী।

এসময় তিনি জানান, জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) বিভিন্ন সময়ে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার, মাদকদ্রব্য উদ্ধার ও আইনশৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন সময়ে মাদক কারবারিদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য নিয়মিত অভিযান পরিচালনা করে থাকেন।

এরই ধারাবাহিকতায় জেলা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান (পিপিএম) এর নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১১ জুলাই) রাত পৌনে ৮ টায় ডিবি’র ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবুল বাসার এর নেতৃত্বে উপপরিদর্শক নঈমুল ইসলাম মোস্তাক ও সঙ্গীয় ফোর্সের সমন্বয়ে গঠিত একটি চৌকস দল অভিযান পরিচালনা করে পলাশ উপজেলার ঘোড়াশাল দক্ষিণ চরপাড়া শহীদ ময়েজউদ্দিন সেতুর টোলপ্লাজা হতে নরসিংদী সদর উপজেলার হাজীপুর ইউনিয়নের সাহা পাড়া গ্রামের নারায়ন চন্দ্র শীলের ছেলে তপন চন্দ্র শীল (৩৮) ও চাঁদপুর জেলার মতলব উপজেলার বালুচর গ্রামের মৃত মাহমুদ হোসেনের ছেলে মোঃ কবির (২৮) কে একটি সিলভার রংয়ের প্রোবক্স প্রাইভেটকারের ভিতর কৌশলে লুকানো অবস্থায় ৭৯২ (সাতশ বিরানব্বই) পিস ক্যান বিয়ার সহ আটক করেন।

তিনি আরও জানান, অপর আরেক অভিযানে একই তারিখে ডিবির উপপরিদর্শক শেখ সেকেন্দার আলীর নেতৃত্বে একটি দল নরসিংদী পৌর শহরের বিলাসদী ( আল্লাহ চত্বর) এলাকা হতে রায়পুরা উপজেলার মধ্যনগর গ্রামের মৃত তাজুল ইসলামের ছেলে মোঃ গোপাল মিয়া (৩০) কে ২০৫ পিস ইয়াবাসহ আটক করেন। উল্লেখিত ঘটনায় গ্রেপ্তারকৃতদের বিরদ্ধে পলাশ ও নরসিংদী থানায় পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল