সোমবার, ১৪ জুন ২০২১

এতিম শিশুদের নিয়ে তিতুমীর কলেজ ফটোগ্রাফি ক্লাবের ইফতার

বুধবার, মে ১২, ২০২১
এতিম শিশুদের নিয়ে তিতুমীর কলেজ ফটোগ্রাফি ক্লাবের ইফতার

তিতুমীর কলেজ প্রতিনিধি:

এতিমখানা মাদ্রাসার ১৫০ এতিম বাচ্চা কে ইফতার করালো সরকারি তিতুমীর কলেজ ফটোগ্রাফি ক্লাব (টিসিপিসি)।

১১ মে (মঙ্গলবার) নীলফামারী জেলার জলঢাকা উপজেলার মন্তেরডাঙ্গা এতিমখানা মাদ্রাসায় এই ইফতারের আয়োজন করা হয়।

তিতুমীর কলেজ ফটোগ্রাফি ক্লাবের সদস্যদের নিজস্ব অর্থায়নে এ উদ্যোগ সম্পন্ন করা হয়।

তিতুমীর কলেজ ফটোগ্রাফি ক্লাবের সভাপতি নয়ন ওয়াদুদ বলেন, করোনাকালীন সময়ে ফটোগ্রাফি ক্লাবের পক্ষ থেকে অসহায়দের জন্য কিছু করার ইচ্ছে ছিল অনেকদিন যাবত কিন্তু তেমন সুযোগ হয়ে উঠেনি৷ কিছুদিন আগে ঠিক করি ঢাকাতেই কিছু মানুষকে একদিন ইফতার করাব। কিন্তু সবকিছু বিবেচনায় শেষে সিদ্ধান্ত হয় আমরা কোন গ্রামে আমাদের উদ্যোগ টা কার্যকর করব কারণ গ্রামের দিকে সাহায্য কম যায়। সেই সিদ্ধান্ত অনুযায়ী আজকে তিতুমীর ফটোগ্রাফি ক্লাবের পক্ষ থেকে আমার গ্রামের বাড়ি নীলফামারীর জেলার জলঢাকা উপজেলার মন্তেরডাঙ্গা মাদ্রাসা ও এতিমখানায় ইফতার বিতরণ করা হয়।   তিতুমীর কলেজ ফটোগ্রাফি ক্লাবের সবাই এই আয়োজনের অংশীদার। সবাইকে অসংখ্য ধন্যবাদ। এতিমদের সাথে  ইফতার এর আয়োজন করতে পেরে আমরা আনন্দিত, এর ধারাবাহিকতা আমরা বজায় রাখতে চাই।

ওই ক্লাবের সহ-সভাপতি মোঃ ইব্রাহীম হোসেন মুগ্ধ বলেন, আমাদের ক্লাবে ছবি তোলা এসব নিয়েই কাজ। তবে এই করোনা মহামারী এবং রমজান মাস উপলক্ষে আমরা সিদ্ধান্ত নেই ঢাকার বাইরে মফস্বল এলাকায় এতিমদের কে নিয়ে একটি ইফতার আয়োজন করার। কারণ সেখানে তেমন সাহায্য সহযোগিতা পৌছায় না। যদিও সবাই উপস্থিত হতে পারি নি, তবে প্রেসিডেন্ট নয়ন নিজ উদ্যোগে তার নিজের এলাকায় এই আয়োজন সম্পন্ন করেন। আমি ধন্যবাদ দিতে চাই আমাদের ক্লাবের এডমিন প্যানেলের সবাইকে, কারণ সবাই মিলে এই ইফতার আয়োজনে শরীক ছিলো। মানুষ ক্ষুদ্র থেকেই বড় হওয়ার স্বপ্ন দেখে। তাই আমরা পরবর্তীতে আরো বড় করে আয়োজন করবো বলে আশাবাদী।

সময় জার্নাল/এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.



স্বত্ব ২০২১ সময় জার্নাল | ডেভেলপার এম রহমান সাইদ