বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

নোয়াখালীতে বিএনপির পদযাত্রা, আসতে শুরু করেছেন নেতা-কর্মীরা

শুক্রবার, জুলাই ১৪, ২০২৩
নোয়াখালীতে বিএনপির পদযাত্রা, আসতে শুরু করেছেন নেতা-কর্মীরা

মোঃ আবদুল্যাহ চৌধুরী, নোয়াখালী প্রতিনিধি:

আজ ১৪ই জুলাই পদযাত্রা ও সমাবেশ সফল করার লক্ষ্যে নোয়াখালীতে বিএনপির, কৃষকদল সহ অঙ্গসংগঠনের সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

আজ সকাল থেকে বিভিন্ন উপজেলা থেকে তৃনমূলের নেতাকর্মীরা সভাস্থল মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামে আসতে শুরু করেছেন এবং জেলা পর্যায়ের নেতাকর্মীরা মঞ্চের কাজ সম্পন্ন করেছেন।  

বিভাগীয় পদযাত্রা সফল করার লক্ষ্যে আজ সকালে শহীদ ভুলু স্টেডিয়াম মাঠ পরিদর্শন করলেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান মোঃ শাহজাহান, এছাড়া আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি, সাধারন সম্পাদক আবদুর রহমান, কোষাধ্যক্ষ আবু নাছের, জেলা কৃষকদলের সভাপতি ভিপি পলাশ, ভিপি জসিম, জেলা যুবদলের সভাপতি মঞ্জুল আজিম সুমন.জেলা বিএনপি নেতা ওমর ফারুক টপি সহ দলীয় নেতাকর্মীরা। বিকেল ৩টা থেকে এ পদযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত হবে। এ পদযাত্রা ও সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম। নোয়াখালী, ফেনী, লক্ষ্মীপুর ও কুমিল্লা জেলার বিএনপির নেতা কর্মীরা ও পদ যাত্রা ও সমাবেশে যোগদান করবেন। 

এদিকে পদযাত্রা ও সমাবেশকে ঘিরে আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে ব্যপক জোরদার ও নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। র‌্যাব, পুলিশ, ও বিভিন্ন বাহিনীর সদস্যরা নিরাপত্তার স¦ার্থে সড়কের বিভিন্ন পয়েন্টে অবস্থান করছেন।জেলা বিএনপির কোষাধ্যক্ষ আবু নাছের বলেছেন এই পদযাত্রা ও সমাবেশের মধ্য দিয়ে সরকারের পতনের লক্ষ্যে এক দফা আন্দোলন শুরু হয়েছে।

জেলা কৃষকদলের সভাপতি ভিপি পলাশ জানান, এই পদযাত্রা ও সমাবেশের মধ্য দিয়ে সরকার পতনের আন্দোলন শুরু হচ্ছে। কৃষক শ্রমিক মেহনতি মানুষের দাবী আদায়ের লক্ষ্যে এই পদযাত্রা ও সমাবেশ। সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম জানান আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষথেকে সকল প্রস্তুতি নেওয়া হয়েছে। 

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল