বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

অ্যাডভোকেট মতিয়র রহমান তালুকদারের ১৫তম মৃত্যুবার্ষিকী আজ

শনিবার, জুলাই ১৫, ২০২৩
অ্যাডভোকেট মতিয়র রহমান তালুকদারের ১৫তম মৃত্যুবার্ষিকী আজ

মো: ইমরান মাহমুদ, জামালপুর প্রতিনিধি: 

মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একনিষ্ঠ রাজনৈতিক কর্মী, কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক কার্যনির্বাহী সদস্য, জামালপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি স্বনামধন্য বিজ্ঞ আইনজীবী ও রাজনীতিবিদ অ্যাডভোকেট মতিয়র রহমান তালুকারের ১৫তম মৃত্যুবার্ষিকী আজ (১৬ জুলাই, ২০২৩)।

মরহুম অ্যাডভোকেট মতিয়র রহমান তালকদার জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার দৌলতপুর গ্রামে সম্ভ্রান্ত পরিবারে ১৯৩৪ সালের ১ নভেম্বর জন্মগ্রহণ করেন এবং তাঁর দীর্ঘ ৭৪ বছরের বর্ণাঢ্য রাজনৈতিক, সামাজিক এবং ব্যক্তিগত কর্মময় জীবনের পরিসমাপ্তি ঘটে ২০০৮ সালের ১৬ জুলাই। এই দিনে তিনি মৃত্যুবরণ করেন।

তাঁর মৃত্যুবার্ষিকী উপলক্ষে অ্যাভোকেট মতিয়র রহমান তালুকদার স্মৃতি পরিষদের উদ্যোগে আজ সকালে দৌলতপুর গ্রামে নিজ বাড়িতে মরহুমের করবে শ্রদ্ধা নিবেদন, কবর জিয়ারত, কুরআনখানি,  মিলাদ ও দোয়া মাহফিল এবং এতিম শিশু ও অসহায় দুস্থ মানুষের মাঝে খাদ্য বিতরণ করা হবে। মরহুমের জ্যৈষ্ঠপুত্র মহামান্য সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের মাননীয় বিচারপতি  মো. মাহমুদ হাসান তালুকদার এবং কনিষ্ঠপুত্র সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডাক্তার মো. মুরাদ হাসান এমপি বিভিন্ন কর্মসূচিতে উপস্থিত থাকবেন। 

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল