বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

নরসিংদীতে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বৃহস্পতিবার, জুলাই ২০, ২০২৩
নরসিংদীতে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীর পলাশে খেজুর গাছ থেকে আছিয়া বেগম (৬০) নামে এক বৃদ্ধ নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে পলাশ উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার পাইকসা গ্রামের কান্দাপাড়া এলাকায় গাছ থেকে তার মরদেহ উদ্ধার করে ঘোড়াশাল ফাঁড়ি পুলিশ। নিহত আছিয়া বেগম বাপের বাড়িতে বসবাস করতেন। তার স্বামীর নাম মৃত রশিদ মিয়া

পুলিশ জানায়, আছিয়া বেগম তিন থেকে চার দিন ধরে নিখোঁজ ছিলেন। তিনি মানসিকভাবে কিছুটা অসুস্থ থাকায় স্বজনরা থানায় নিখোঁজের বিষয়টি জানায়নি। বৃহস্পতিবার সকালে নিখোঁজের বাড়ির পাশের একটি পাট ক্ষেতে স্থানীয় কয়েকজন পাট কাটার জন্য যায়।

পরে পাঠ ক্ষেতের পাশে খেজুর গাছে এক বৃদ্ধ নারীর ঝুলন্ত মরদেহ দেখতে পায় তারা। পরে বিষয়টি এলাকায় জানাজানি হলে নিহত নারীর বড় মেয়ে মনি ঘটনাস্থলে এসে তার মা'য়ের মরদেহ শনাক্ত করেন। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির এসআই মঞ্জুর রহমান বলেন, নিহত বৃদ্ধ নারীর মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিন চার দিন আগে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেছেন। এ ঘটনায় অপমৃত্যুর মামলাসহ পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল