রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

মোরেলগঞ্জে সিঁদ কেটে ঘরে ঢুকে বিধবা নারীকে গলা কেটে হত্যা

শনিবার, জুলাই ২২, ২০২৩
মোরেলগঞ্জে সিঁদ কেটে ঘরে ঢুকে  বিধবা নারীকে গলা কেটে হত্যা

এম.পলাশ শরীফ, বাগেরহাট:


বাগেরহাটের মোরেলগঞ্জে আম্বিয়া বেগম (৪৫) নামে এক বিধবা নারীকে গলা কেটে হত্যা হত্যা করেছে দুর্বৃত্তরা।  শুক্রবার দিবাগত রাতে বলইবুনিয়া ইউনিয়নের কিছমত জামুয়া গ্রামের সেকেন্দার আলী খানের স্ত্রীর ঘরে সিঁধ কেটে ঢুকে গলা কেটে তাকে হত্যা করা হয়।  শনিবার বেলা ৭ টার দিকে স্বজনেরা এ ঘটনা জানতে পেরে পুলিশে খবর দেয়। বেলা ১টার দিকে সিআইডি ক্রাইমসিন ইউনিটের একটি দল ঘটনাস্থলে পৌছে আলামত সংগ্রহ করে। দলটি ঘরের খাটের ওপর থেকে গলাকাটা ও বিবস্ত্র অবস্থায় নিহত নারীর মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য লাশ বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়।

মোরেলগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আশিকুর রহমান, থানা পুলিশ ও বাগেরহাট পিবিআই'র পৃথক দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহত আম্বিয়া বেগমের বড় বোন মনোয়ারা বেগম ও ছোট ভাই কালাম শেখ বলেন, আম্বিয়া বেগম কয়েক বছর ধরে তার ঘরে একাকি থাকতেন। স্বামী সেকেন্দার আলী খান ১০ বছর পূর্বে মারা গেছেন। একমাত্র ছেলে রহিম বাদশা ঢাকায় গার্মেন্সে কাজ করেন। আরও বলেন, তার ঘরে পূর্বে ২বার কেউ ঢুকেছিল। পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে।

এদিকে নিহত আম্বিয়া হত্যার ঘটনায় গোটা গ্রাম জুড়ে শোকের ছায়া নেমে আসে। স্বজনদের কান্নায় ভারি হয়ে ওঠে আকাশ বাতাশ। গ্রামবাসিদের দাবি এ হত্যার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানান প্রশাসনের প্রতি।এ বিষয়ে মোরেলগঞ্জ থানার ওসি(তদন্ত) মো. শাহজাহান আহমেদ বলেন, গলাকাটা ও বিবস্ত্র অবস্থায় আম্বিয়া বেগমের মরদেহ উদ্ধার করা হয়েছে। আম্বিয়ার সন্দেহভাজন হত্যাকারিদের আটকের জন্য অভিযান শুরু হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

এসএম


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল