বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ফরিদপুরে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ব্যবসায়ী নিহত

মঙ্গলবার, জুলাই ২৫, ২০২৩
ফরিদপুরে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ব্যবসায়ী নিহত

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের বোয়ালমারীতে বেপরোয়া লোকাল বাসের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আলমগীর কবির শিকদার (৪০) নামে এক সিমেন্ট ব্যবসায়ীর নিহতের ঘটনা ঘটেছে। এ দুর্ঘটনায় আহত হয়েছে নিহতের স্ত্রী ও কন্যা।

 মঙ্গলবার (২৫ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে মাইজকান্দি-বোয়ালমারী-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের বোয়ালমারী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের সোতাশী মোমিন মার্কেটের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত আলমগীর উপজেলার ময়না ইউনিয়নের বেলজানি গ্রামের মৃত আক্কাস সিকদারেরর ছেলে। নিহতের দুই ছেলে ও এক কন্যা সন্তান রয়েছে।

জানা যায়, বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের বেলজানি গ্রামের রড সিমেন্ট ব্যবসায়ী আলমগীর সিকদার, তার স্ত্রী মুন্নি বেগম (২৮) ও মেয়ে মুনমুনকে (০৫) নিয়ে ডিসকভার মোটরসাইকেল যোগে (ফরিদপুর-হ -১২-৬১৬১)  বোয়ালমারী বাজার থেকে সাতৈর বাজারে যাচ্ছিলেন। বোয়ালমারী পৌরসদরের মোমিন মার্কেটের সামনে পৌঁছালে বিপরীত দিক ফরিদপুর থেকে ছেড়ে আসা আলফাডাঙ্গাগামী লোকাল বাস তামীম ট্রাভেলস (ঢাকা মেট্রো-ব-১১-০০৩৪) একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষে আলমগীর কবির শিকদার ও তার স্ত্রী কন্যা রাস্তার উপর ছিটকে পড়ে যায়। ঘটনাস্থলে আলমগীর কবির শিকদার মারা যায়।

 স্থানীয়রা হতাহতদেরকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আলমগীরকে মৃত ঘোষণা করেন। তার স্ত্রী ও কন্যাকে জরুরি বিভাগ থেকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বোয়ালমারী থানা পুলিশ খবর পেয়ে ঘাতক বাসটিকে আটক করে থানায় নিয়েছে। নিহতের মরদেহ বিনা ময়না তদন্তে নিহতের পরিবার থেকে লাশ হস্তান্তরের আবেদন করলে লাশটি পরিবারের জিম্মায় দেওয়া হয়েছে।

এ বিষয়ে  ঘটনাস্থল পরিদর্শনকারী বোয়ালমারী থানার উপপরিদর্শক উত্তম কুমার সেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঘাতক বাসটিকে আটক করে থানায় আনা হয়েছে। বিনা ময়না তদন্তে নিহতের পরিবার থেকে লাশ হস্তান্তরের আবেদন করলে লাশটি পরিবারের জিম্মায় দেওয়া হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল