বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

গোপালগঞ্জে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালিত

রোববার, জুলাই ৩০, ২০২৩
গোপালগঞ্জে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালিত

দুলাল বিশ্বাস, গোপালগঞ্জ প্রতিনিধিঃ

“মানুষই মুখ্য! মাদককে না বলুন শক্তিশালী প্রতিরোধ গড়ে তুলুন।” এই প্রতিপাদ্য বিষয় সামনে রেখে গোপালগঞ্জে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস ২০২৩ পালিত হয়েছে।

জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর কর্তৃক যৌথভাবে আয়োজিত মাদক বিরোধী আন্তর্জাতিক দিবস পালনের শুরুতে আজ রবিবার (৩০ জুলাই) সকাল ১০.৩০ মিনিটে জেলা প্রশাসকের কার্যালয় চত্ত¡র থেকে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ আমিনুর রহমানের নেতৃত্বে মাদক দ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী এক বর্নাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় জেলা প্রশাসকের কার্যালয়ে এসে শেষ হয়।

পরে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষ স্বচ্ছতায়  অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ আমিনুর রহমান এরে সভাপতিত্বে মাদকদ্রব্যের কারন, কুফল, ও পুনর্বাসনের উপর এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থি ছিলেন জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম। বিশেষ অতিথি ছিলেন গোপালগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক এস কে ইফতেখার মোহাম্মদ উমায়ের, জেল সুপার আল মামুন, জেলা ক্রীড়া কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান, সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার সাদ মাহমুমদ জয়, গোপালগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক কাজী মোঃ কামরুজ্জামান, বাংলাদেশ ইউথ ফাস্ট কনসার্ন এর প্রোগ্রাম ম্যানেজার মিন্টু হালদার। এসময় জেলায় কর্মরত বিভিন্ন এনজিওর কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। আলোচনা সভায় আমন্ত্রিত অতিথিগন মাদকদ্রব্য নিয়ন্ত্রনে প্রশাসনের পাশাপাশি পারিবারিক ও সামাজিক সচেতনতা বৃদ্ধির উপর বিশেষ গুরুত্বারোপ করেন।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল