বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

তারেক ও তার স্ত্রীকে সাজা দেয়ার প্রতিবাদে দিনাজপুরে বিক্ষোভ

বৃহস্পতিবার, আগস্ট ৩, ২০২৩
তারেক ও তার স্ত্রীকে সাজা দেয়ার প্রতিবাদে দিনাজপুরে বিক্ষোভ

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধিঃ

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবায়দা রহমানকে সাজা দেয়ার প্রতিবাদে দিনাজপুরে দেবদল স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩ আগষ্ট-২০২৩) বিকেলে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের যৌথ উদ্যোগে বিক্ষোভ মিছিল বের করতে চাইলে বাধা দেয়। পরে পুলিশের বেধে দেয়া সীমানার মধ্যে সংক্ষিপ্ত মিছিল অনুষ্ঠিত হয়। সংক্ষিপ্ত মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

দিনাজপুর জেলা যুবদলের সভাপতি আব্দুল মােন্নাফ মুকুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট মোফাজ্জল হোসেন দুলাল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মোঃ মোকাররম হোসেন। 

জেলা যুবদলের সাধারণ সম্পাদক একেএম মাসুদুল ইসলাম মাসুদের সঞ্চালনায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক রাসেল আলি চৌধুরী লিমন, জেলা ছাত্রদলের সভাপতি রেজাউর রহমান রেজা, সাধারণ সম্পাদক আবুজার সেতু প্রমূখ।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে  জেলা বিএনপির সহ-সভাপতি মোজাহারুল ইসলাম, প্রচার সম্পাদক বাবু চৌধুরীসহ জেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল ও বিএনপির বিভিন্ন অঙ্গসহযোগি সংগঠনের নেতাকর্মী অংশগ্রহণ করেন।
উল্লেখ্য, সম্পদের তথ্য গোপন ও জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের মামলায় গত ২ আগস্ট বুধবার বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৯ বছরের ও তারেক রহমানকে সহযোগিতা করার দায়ে তার স্ত্রী ডা. জোবায়দা রহমানকে ৩ বছরের কারাদণ্ডের আদেশ দেন আদালতের বিচারক।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল