বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ইসলামপুরে বিএনপির ৯ নেতাকর্মী গ্রেফতার

শুক্রবার, আগস্ট ৪, ২০২৩
ইসলামপুরে বিএনপির ৯ নেতাকর্মী গ্রেফতার

মোঃ ইমরান মাহমুদ, জামালপুর প্রতিনিধি : 

জামালপুরে ইসলামপুরে বিএনপির ৯ নেতাকর্মী গ্রেফতার করছে পুলিশ। বৃহস্পতিবার (০৩আগস্ট) সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত ইসলামপুর উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। 

আজ শুক্রবার (০৪আগস্ট) দুপুরের তাঁদেরকে আদালতে সোপর্দ করেন পুলিশ। 

জানা যায়, সরকার পতনের এক দফা দাবি আদায়ে কেন্দ্রীয় কর্মসূচি অংশ হিসেবে সারা দেশে বিক্ষোভ সমাবেশের ঘোষণা করে বিএনপি। ওই কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে বিকাল ৩টার দিকে বিক্ষোভ সমাবেশ আয়োজন করেন বিএনপি।

এ কর্মসুচীর আগের রাতে পুলিশ অভিযান চালিয়ে ইসলামপুর উপজেলা থেকে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের ৯জন নেতা-কর্মীকে গ্রেফতার করেন। এ নিয়ে বিএনপির নেতাকর্মীদের মাঝে গ্রেপ্তার আতঙ্ক বিরাজ করছে। 

গ্রেপ্তারকৃতরা হলেন, ইসলামপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির সদস্য আলহাজ্ব মো.নুরুল ইসলাম নবাব, উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক মো.নুরে আলম মোস্তাকিম (বাঁধন), পৌর যুবদলের যুগ্ম-আহবায়ক সোহেল রানা খোকন, মো.মাহমুদুল হাসান, পৌর যুবদলের সদস্য মো.রাসেল সেখ, মো.শাহান শাহ, শ্রী জয়ন্ত, পৌর কৃষক দলের যুগ্ম-আহবায়ক মো.মশিউর রহমান, পৌর ছাত্রদলের সদস্য মো.মোখলেছুর রহমান। 

এ বিষয়ে ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মাজেদুর রহমান জানান, বিএনপি’র ৯জন নেতাকর্মীকে আটক করা হয়। পরে তাদেরকে নাশকতার মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল