বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

নোয়াখালীতে ট্রাক্টর চালককে কুপিয়ে হত্যা

রোববার, আগস্ট ৬, ২০২৩
নোয়াখালীতে ট্রাক্টর চালককে কুপিয়ে হত্যা

মোঃ আবদুল্যাহ চৌধুরী, নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়াতে এক ট্রাক্টর চালককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এক তরুণকে আটক করে পুলিশ।    

রোববার (৬ আগস্ট) দুপুর ১টার দিকে মরদেহ ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  

এর আগে, গতকাল শনিবার রাত ১০টার দিকে উপজেলার চরকিং ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের বোয়ালিয়া গ্রামের  মধ্য বোয়ালিয়া হর কুমার সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে।  

নিহত মিজানুর রহমান (৩৩) একই এলাকার মৃত মোস্তফিজুর‌ রহমান চৌকিদারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মিজান পেশায় একজন ট্রাক্টর চালক ছিলেন। সে অন্যের জমিতে ট্রাক্টর দিয়ে চাষ দিয়ে জীবিকা নির্বাহ করত।  গত কিছু দিন আগে মিজান নিজের এলাকা থেকে গিয়ে অন্য এলাকায় ট্রাক্টর দিয়ে জমি চাষ দেওয়া শুরু করে। এ নিয়ে অন্য ট্রাক্টর চালকদের সাথে তার বিরোধ দেখা দেয়। পুলিশ ধারণা করছে ওই বিরোধের জের ধরে এই হত্যাকান্ড ঘটে।  

হাতিয়া থানার পরিদর্শক (তদন্ত) কাঞ্চন কান্তি দাস বলেন, মিজান তার বাড়ি সংলগ্ন  হর কুমার সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বসে প্রায় মুঠোফোনে গেম খেলত। গতকাল রাত ১০টার দিকে দুর্বৃত্তরা ওই স্কুল এলাকায় গিয়ে মিজানের ওপর হামলা চালায়। এ সময় তারা মিজানের মাথায় তিনটি কোপ দেয় এবং পিঠে একটি কোপ দিয়ে গুরুত্বর জখম করে।  

ওসি তদন্ত কাঞ্চন কান্তি দাস আরও বলেন, পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।  এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একই এলাকার মো.ইব্রাহীম (২১) নামের এক তরুণকে আটক করা হয়েছে।  মরদেহ ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল