বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ইশো’র আগস্ট মার্ট: আপনার জীবনযাত্রাকে করে তুলুন উন্নত

মঙ্গলবার, আগস্ট ৮, ২০২৩
ইশো’র আগস্ট মার্ট: আপনার জীবনযাত্রাকে করে তুলুন উন্নত

সময় জার্নাল ডেস্ক:

ইশো’র আগস্ট মার্ট ক্যাম্পেইনের সাথে নান্দনিকতার জগতে প্রবেশ করতে প্রস্তুত হোন। ১ আগস্ট থেকে ১২ আগস্ট পর্যন্ত প্রিমিয়াম এই ফার্নিচার ও লাইফস্টাইল ব্র্যান্ডটির ক্রেতারা বাড়ি ও অফিসসজ্জার পণ্যের বিশেষ সংগ্রহ কেনার চমৎকার সুযোগ পাবেন। সবচেয়ে বড় ব্যাপার হলো, এসব পণ্য পাওয়া যাবে ২০% পর্যন্ত আকর্ষণীয় ছাড়ে। 

ইশো বিশ্বাস করে যে, কেনাকাটা একটি আনন্দময় অভিজ্ঞতা হওয়া উচিত। আর ইশো’র আগস্ট মার্ট ক্যাম্পেইন সেভাবেই ডিজাইন করা হয়েছে। আপনার বসবাসের স্থানকে উন্নত করে তুলতে ও বাড়িতে আভিজাত্যের ছোঁয়া যোগ করতে ব্র্যান্ডটির বিশেষজ্ঞ দল দারুণ কিছু পণ্য বেছে নিয়েছে। মনোমুগ্ধকর ল্যাম্প থেকে শুরু করে আপনার মেঝেকে নতুন করে সাজিয়ে তোলার জন্য পরিপাটি রাগ (rug), আকর্ষণীয় ফুলদানি থেকে শুরু করে স্টাইলিশ ও আরামদায়ক বিছানার চাদর — সব গ্রাহকের জন্যই ইশো’র রয়েছে বিশেষ কিছু। 

এই ক্যাম্পেইনের আওতায় ইশো’র ওয়েবসাইটে (www.isho.com) প্রবেশ করলে আপনি পাবেন ‘স্পিন দ্য হুইল’-এ অংশ নেওয়ার সুযোগ। এতে ক্লিক করে সর্বোচ্চ ছাড় পাওয়ার সম্ভাবনা বাড়িয়ে তুলুন। 

এই ক্যাম্পেইনটি বিশেষ হওয়ার প্রধান কারণ হলো এর মার্ট আইটেমের বৈচিত্র্য। আরামদায়ক কুশন থেকে শুরু করে চমৎকার সব বাটি, থ্রো বা ছোট কম্বল, জার, মগ, গাছ রাখার পাত্র, সুগন্ধী মোমবাতি — সবই এখানে পাওয়া যাচ্ছে। ইশো নিশ্চিত করে যে, এসব অনন্য পণ্যের সাহায্যে আপনার বাড়ি বা অফিস আপনার নিজস্ব স্টাইল ও ব্যক্তিত্ব তুলে ধরবে। 

ইশো’র ডিজিটাল মার্কেটিং প্রধান আরিফুল হায়দার বলেন, “আমাদের আগস্ট মার্ট সেলের অভিজাত ও আকর্ষণীয় সব পণ্যের অভিজ্ঞতা গ্রহণ করার জন্য আমরা সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি। আমাদের সতর্কতার সাথে কিউরেট করা পণ্য, সেই সাথে আকর্ষণীয় ছাড় যেকোনো জায়গাকে অসাধারণভাবে সাজিয়ে তোলার দারুণ সুযোগ করে দিচ্ছে। দেরি না করে আজই অংশ নিন সীমিত সময়ের এই স্পিন-দ্য-হুইল অফারে।”

এই ক্যাম্পেইনের মাধ্যমে, ৫০টি কালেকশনের ৪৫০০-র বেশি পণ্য থেকে গ্রাহকরা নিজেদের পছন্দের আসবাবপত্র ও অন্যান্য পণ্য কিনতে পারবেন। চমৎকার এসব আসবাব বাড়িতে আনার মাধ্যমে তারা নিজেদের বাড়িতে নিজস্ব স্টাইলের প্রতিফলন ঘটাতে পারবেন। 

ইশো’র আগস্ট মার্ট ক্যাম্পেইনে যোগ দিয়ে আপনার বাড়ি ও অফিসকে নতুনভাবে সাজিয়ে তুলুন। www.isho.com অথবা ব্র্যান্ডটির স্টোরে এই কিউরেটেড কালেকশনের অভিজ্ঞতা নিন।  

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল