বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

রামুতে আশ্রয়ণ২ প্রকল্পের ঘর উদ্বোধন প্রসঙ্গে প্রেস ব্রিফিং

মঙ্গলবার, আগস্ট ৮, ২০২৩
রামুতে আশ্রয়ণ২ প্রকল্পের ঘর উদ্বোধন প্রসঙ্গে প্রেস ব্রিফিং

খালেদ হোসেন টাপু, রামু:


আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ৪র্থ পর্যায়ের ২য় ধাপে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন উপলক্ষে রামুতে  উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ৮ আগষ্ট বেলা  ১২ টায় উপজেলা পরিষদের কনফারেন্স রুমে উপজেলা নির্বাহী অফিসার ও  নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাহমিদা মুস্তফা সাংবাদিকদের সাথে এ প্রেস ব্রিফিং করেন। 

প্রেস ব্রিফিং  কালে উপজেলা সহকারী কমিশনার ভূমি নিরুপম মজুমদারসহ রামু প্রেস  ক্লাব নেতৃবৃন্দ ও কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 

এসময় রামু উপজেলা নির্বাহী অফিসার ফাহমিদা মুস্তফা বলেন,রামু উপজেলার হালনাগাদ নিরুপিত ভূমিহীন  ও গৃহহীন ৮৩৭টি পরিবারের মধ্যে ইতোপূর্বে ১ম, ২য়, ৩য়  পর্যায়ে ৮৩৭টি গৃহ নির্মাণ করে ঘর  হস্তান্তর করা হয়েছে।  চতুর্থ পর্যায়ের বরাদ্দপ্রাপ্ত ৩২২টি ঘরের মধ্যে গত ২২/৩/২০২৩ইং ১৩২টি ঘর  মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক উপকারভোগীদের  মাঝে হস্তান্ত করা হয়েছে। 

অর্থাৎ রামু উপজেলায় এ পর্যন্ত ৮৩৭টি ঘর উদ্বোধন করা হয়েছে।
 
৯ আগষ্ট  বুধবার  চতুর্থ পর্যায়ের দ্বিতীয় ধাপে ১৯০ টি ঘর  উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

তৎমধ্যে রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের হাজির পাড়া ৭৩টি, কচ্ছপিয়া ইউনিয়নের পূর্ব জুমছড়ি ৪০টি, জোয়ারিয়ানালা ইউনিয়নের গুচ্ছগ্রাম ৪০টি, রাজারকুল  ইউনিয়নের  চৌকিদার পাড়া ৩০টি। এছাড়া জোয়ারিয়ানালা ইউনিয়নের ঘোনার পাড়া ২টি, চৌধুরী পাড়া ১টি ও হাসপাতাল পাড়া ৪টি।  

এ সময় তিনি আরো বলেন, উপজেলায় এ পর্যন্ত প্রাপ্ত তথ্য অনুযায়ী যে সকল ভূমিহীন ও গৃহহীন পরিবার পাওয়া গেছে তাদের ঘরের ব্যবস্থা করা হয়েছে। এরপরও যদি কেউ নতুন করে গৃহহীন হয় তাহলে পর্যায়ক্রতে তাদেরকেও আশ্রয়ের ব্যবস্থা করা হবে। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল