বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

সারাদেশের ন্যায় নোয়াখালীতে ভূমিহীন-গৃহহীনদের মাঝে জমি ও গৃহ হস্তান্তর

বুধবার, আগস্ট ৯, ২০২৩
সারাদেশের ন্যায় নোয়াখালীতে ভূমিহীন-গৃহহীনদের মাঝে জমি ও গৃহ হস্তান্তর

মোঃ আবদুল্যাহ চৌধুরী, নোয়াখালী প্রতিনিধি:

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ২২,১০১টি ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রম সারাদেশের ন্যায় কবিরহাট উপজেলায় ভিডিও কনফারেন্সে শুভ উদ্বোধন ঘোষণায় যুক্ত হোন।

বুধবার (৯ আগস্ট) সকাল ১০ টার সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতিমা সুলতানার সভাপতিত্বে উপজেলা পরিষদ সভা কক্ষে এই ভিডিও কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে যুক্ত থাকেন বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অমৃত দেব নাথ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শেখ বোরহান উদ্দিন, উপজেলা কৃষি কর্মকর্তা শামস এ আরেফিন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. মো: আমির হোসেন, সাংবাদিক মো: সেলিম, আব্দুল্যা রানা, মো: হারুন ও ইয়িছিন সহ উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ প্রমূখ।  
 
অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতিমা সুলতানা বলেন, আমরা এ উপজেলায় আজকে পুরনো আশ্রয়ন থেকে ৩০ টি গৃহহীন পরিবারকে ঘর ও জমির কাগজপত্রসহ চাবি বুঝিয়ে দিয়েছি। এই ঘর গুলোতে যারা আগে বসবাস করতো তারা কেউ অন্যত্র চলে যান, আবার কারো বিবাহ হয়ে যাওয়ার কারণে স্বামীর বাড়িতে থাকায় ঘর গুলোকে আমরা যাচাই বাছাই করে প্রকৃত গৃহহীনদের মাঝে বিতরণ করতেছি।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল