বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

নরসিংদীতে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার, আটক ৫

বুধবার, আগস্ট ৯, ২০২৩
নরসিংদীতে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার, আটক ৫

সাইফুলইসলামরুদ্র, নরসিংদী জেলাপ্রতিনিধি:

মাধবদী থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পৃথক অভিযানে দেড়শ (১৫০) বোতল ফেনসিডিল ও দশ (১০) কেজি গাঁজা সহ ৫ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছেন নরসিংদী জেলা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, নরসিংদী সদর উপজেলার মাধবদী থানার মনোহরপুর গ্রামের সাদ্দাম হোসেন ওরফে লাদেন (২৪), রংপুর জেলার গংগাচড়া উপজেলার মেছনিকুন্ডা গ্রামের সেকেন্দার আলীর ছেলে হাসানুর রহমান (৩০), হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার সন্তোষপুর গ্রামের মৃত একরাম উদ্দীনের মেয়ে পারভিন (৩৫), একই এলাকার মৃত কদর আলীর মেয়ে শাবানা (৩৩) এবং মৃত ইউনুস আলীর মেয়ে সাজেদা (৩৮)।

সোমবার (৭ আগস্ট) অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শামসুল আরেফিন তথ্যটি নিশ্চিত করেন। এসময় তিনি জানান, জেলা পুলিশ সুপার মোহম্মদ মোস্তাফিজুর রহমান (পিপিএম) এর দিকনির্দেশনায রবিবার (৬ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টায় মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান সঙ্গীয অফিসার ও ফোর্সসহ পুলিশের একটি চৌকসনদল মাধবদী শহরের
মনোহরপুরস্থ একটি বাডি থেকে দেড়শ (১৫০) বোতল ফেন্সিডিল সহ সাদ্দাম হোসেন ওরফে লাদেন(২৪) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেন।

অপরদিকে একই দিনে ডিবির আরেকটি দল রাত আনুমানিক সাড়ে ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদী শহরের ভেলানগরস্থ মাইক্রো বাসস্ট্যান্ড থেকে দশ (১০) কেজি গাঁজাসহ ৪ জন মাদক কারবারিকে গ্রেপ্তার করেন। তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত ব্যক্তিদের বিরদ্ধে পূর্বে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রযেেছ। পৃথক দুটি অভিযানে গ্রেফতারকৃতদের
বিরদ্ধে মাধবদী থানায এবং নরসিংদী মডেল থানায মাদকদ্রব্য নিযন্ত্রণ আইনে নিযমিত মামলার দায়ের করা হযেেছ ।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল