বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় ইসলামী ব্যাংক হাসপাতালের কর্মকর্তা নিহত

শনিবার, আগস্ট ১২, ২০২৩
দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় ইসলামী ব্যাংক হাসপাতালের কর্মকর্তা নিহত

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় দিনাজপুর ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতাল লিমিটেডের মার্কেটিং অফিসার মোঃ আব্দুল্লাহ হিল বারী (৪০) নিহত হয়েছেন।

শুক্রবার (১১ আগস্ট-২০২৩)  বিকেল ৪টার দিকে দিনাজপুর শহরের অদূরে কাউগা রেলব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল্লাহ হিল বারী দিনাজপুর শহরের ২নং উপশহর এলাকার মোঃ ফজুল হক মোল্লার ছেলে। তার গ্রামের বাড়ী চিরিরবন্দর  উপজেলার চম্পাতলি গ্রামে।

দিনাজপুর ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালের ইনচার্জ মোঃ মাজহারুল হক জানান, শুক্রবার বিকেলে একটি পারিবারিক অনুষ্ঠানে যোগদান শেষে মোটরসাইকেলযোগে দিনাজপুর শহরে আসার পথে কাউগা রেলব্রিজ পার হওয়ার সময় একটি পাথরের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল থেকে ছিটকে তিনি নিচে পড়ে যান। এতে তিনি গুরুতর আহত হন। 
পরে স্থানীয় লোকজন তাকে দ্রুত উদ্ধার করে জিয়া হার্ট ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৫টায় তার মৃত্যু হয়। 

হাসপাতালের ইনচার্জ মোঃ মাজহারুল হক আরো জানান, নিহত মোঃ আব্দুল্লাহ হিল বারীর স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রয়েছে। শনিবার সকাল ১০টায় উপশহর মিতালি সংঘ মাঠে মরহুমের প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। দ্বিতীয় জানাজার নামাজ সকাল সাড়ে ১০টায় দিনাজপুর ইসলামী ব্যাংক হাসপাতালের সামনে অনুষ্ঠিত হবে। এবং তৃতীয় জানাজার নামাজ দুপুর ২টায় মরহুমের গ্রামের বাড়ী চিরিরবন্দর উপজেলার চম্পাতলি গ্রামে অনুষ্ঠিত হবে। তৃতীয় জানাজার নামাজ শেষে চম্পাতলি গ্রামে মরহুমের পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হবে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল