রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

ন্যাশনাল টেক অ্যাওয়ার্ড 'ইয়ং প্রফেশনাল' ক্যাটাগরিতে সেরা মুন এম. রাজীব

রোববার, আগস্ট ১৩, ২০২৩
ন্যাশনাল টেক অ্যাওয়ার্ড 'ইয়ং প্রফেশনাল' ক্যাটাগরিতে সেরা মুন এম. রাজীব

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশের সম্পূর্ণ বিনামূল্যের অনলাইন শিক্ষামূলক প্লাটফর্ম ওয়ান ওয়ে স্কুলের উদ্যোগে আয়োজিত জাতীয় ফ্রিল্যান্সার কার্নিভাল “ন্যাশনাল টেক অ্যাওয়ার্ড ২০২৩”-এ 'ইয়ং প্রফেশনাল' ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড পেলেন মুন এম. রাজীব। 

বৃহস্পতিবার (১০ আগস্ট) সকাল ১০টায় রাজধানীর সেগুনবাগিচায় জাতীয় মাতৃভাষা ইনস্টিটিউট মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় সংসদ সদস্য ও ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, বিএমসিসিআই সভাপতি ও বেসিসের সাবেক সভাপতি সৈয়দ আলমাস কবীর এবং বাংলাদেশ ফ্রিল্যান্সার ডেভেলপমেন্ট সোসাইটির চেয়ারম্যান ডাঃ তানজিবা রহমান। বাংলাদেশের আইটি সেক্টরের অন্যান্য গুরুত্বপূর্ণ ব্যক্তিরা সভায় বক্তব্য রাখেন।

জাতীয় সংগীতের মাধ্যমে শুরু হওয়া জাতীয় ফ্রিল্যান্সার কার্নিভাল “ন্যাশনাল টেক এওয়ার্ড ২০২৩ অনুষ্ঠানে ১৯টি ক্যাটাগরিতে সারা বাংলাদেশের ৪০ জনকে এই সম্মাননা প্রদান করা হয়। এর মধ্যে- দেশের আটটি বিভাগের সেরা আটজন ফ্রিল্যান্সার, আটজন সেরা ফ্রিল্যান্সার মেন্টর, আটজন সেরা ফ্রিল্যান্সার ইন্সিটিটিউট, উইমেন ফ্রিল্যান্সার, টেক ইউটিউবার, এডটেক উদোক্তা, এডটেক প্রতিষ্ঠান, ই-কমার্স উদ্যোক্তা, এফ-কমার্স উদ্যোক্তা, উইমেন উদ্যোক্তা, হেল্থ টেক কোম্পানি, টেক কোম্পানি, আইটি উদ্যোক্তা, ইয়ং প্রফেশনাল, এক্সিলেন্স ইন এডুকেশন ও কমিউনিটি লিডার।

'ইয়ং প্রফেশনাল' মুন এম. রাজীবের মতে, নির্দিষ্ট লক্ষ্য নিয়ে আত্মবিশ্বাসের সঙ্গে এগিয়ে গেলেই কেবল সাফল্য পাওয়া সম্ভব। তথ্য-প্রযুক্তি খাতে তরুণ পেশাজীবীদের জন্য রয়েছে অপার সম্ভাবনা। সরকারের স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে স্মার্ট প্রফেশনালরাই অগ্রণী ভুমিকা রাখতে পারে। এই অ্যাওয়ার্ড আমাকে সামনে আরো গঠণমূলক কাজ করতে অনুপ্রেরণা জোগাবে নিঃসন্দেহে।

জনাব মুন এম. রাজীব বর্তমানে আইএসপি কোম্পানি মেট্রোনেটের ব্র্যান্ডিং ও কমিউনিকেশন ব্যবস্থাপক হিসেবে কর্মরত আছেন। পাশাপাশি তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান আয়আল কর্প লিমিটেডের প্রোগ্রাম ও প্রজেক্ট ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করছেন। সহকারী ব্যবস্থাপক (কর্পোরেট  অ্যাফেয়ার্স) হিসেবে কর্মরত ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস)-এ।  তরুণ পেশাজীবী, শিক্ষার্থী ও বিনিয়োগকারীদের সমন্বয়ে গড়ে তুলেছেন বাংলাদেশ আইসিটি ও ইনোভেশন নেটওয়ার্ক (বিন)।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল