বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

শাহাজালালে গাড়ি চাপায় নিহত বিমানের টেকনিক্যাল হেল্পার

বৃহস্পতিবার, আগস্ট ১৭, ২০২৩
শাহাজালালে গাড়ি চাপায় নিহত বিমানের টেকনিক্যাল হেল্পার


সময় জার্নাল ডেস্ক:


হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের এয়ারক্রাফট টেকনিক্যাল হেল্পার মোহাম্মদ সাদ্দাম হোসেন পদ্মা অয়েলের গাড়ির চাপায় নিহত হয়েছেন। বুধবার (১৬ আগস্ট) রাতে বিমানবন্দরের অভ্যন্তরে বে-৭ নম্বর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহত সাদ্দামের বাড়ি জামালপুরের বক্সিগঞ্জে।


বুধবার রাতে বিমানবন্দরের অভ্যন্তরে বে-৭ নম্বর এলাকায় ডিউটিরত অবস্থায় তাকে ধাক্কা দেয় পদ্মা অয়েল কোম্পানির বাউজার। পরে অচেতন অবস্থায় তাকে উত্তরার উইমেন’স মেডিকেল কলেজে নিলে তাকে মৃত ঘোষণা করা হয়।


এ বিষয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন কামরুল ইসলাম বলেন, পদ্মা ওয়েলের গাড়িটি চালকসহ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। তারা পরবর্তী আইনগত ব্যবস্থা নিবেন।


বিষয়টি নিশ্চিত করে বিমানবন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক মিয়া বলেন, রাত ১০টার দিকে আমরা এই দুর্ঘটনার সংবাদ পাই। সংবাদ পাওয়ার পর ঘটনাস্থলে দ্রুত আমাদের একটি টিম যায়। পরে ঘটনাস্থল থেকে ঘাতক গাড়িটিকে জব্দ করা হয়েছে। নিহতের মরদেহ এখন উত্তরার উইমেন’স মেডিকেল কলেজে আছে। এই বিষয়ে প্রয়োজনীয় আইনি প্রক্রিয়া আমরা গ্রহণ করছি।




এস.এম



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল