বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে জেলা সহকারী তথ্য কর্মকর্তার মৃত্যু

শনিবার, আগস্ট ১৯, ২০২৩
নীলফামারীতে ট্রেনে কাটা পড়ে জেলা সহকারী তথ্য কর্মকর্তার মৃত্যু

সুদেব রায়:

নীলফামারীর চিলাহাটি থেকে ছেড়ে আসা রাজশাহীগামী বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে জেলা সহকারী তথ্য কর্মকর্তা প্রকাশ চন্দ্রের মৃত্যু হয়েছে। শনিবার আজ সকাল সাড়ে ৭টায় দেবীর ডাঙ্গা জেলা সদরের সড়কের রেলক্রসিং এলাকায় এ ঘটনা ঘটে। 

সদর উপজেলার উত্তর হাড়োয়া এলাকার মোহন বর্মণের ছেলে নিহত প্রকাশ চন্দ্র । তিনি  সহকারী তথ্য কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন নীলফামারী জেলায়। বেশ কিছু সময় ধরে  তিনি মানসিকভাবে বিপর্যস্ত থাকায় চিকিৎসা নিচ্ছিলেন বলে জানা গেছে। 

স্থানীয় ও রেলওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, সকাল থেকেই  তিনি অনেক সময় ধরে রেললাইনের ওপর হাঁটাহাঁটি করছিলেন। ট্রেন আসার কিছুক্ষণ আগে তিনি লাইনের ওপর বসে পড়েন। সে সময় আশপাশের লোকজন ডাকলেও তিনি সাড়া দেননি। এমন অবস্থায় চিলাহাটি থেকে ছেড়ে আসা রাজশাহীগামী বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনে কাটা পড়েন তিনি। পরে সৈয়দপুর থেকে রেলওয়ে পুলিশ এসে প্রকাশ চন্দ্রের দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার করে। 

এ বিষয়ে সৈয়দপুর রেলওয়ে থানার উপপরিদর্শক মেহেদী হাসান বলেন, পরিবারের লোকজন ও স্থানীয়রা বলছেন, প্রকাশ চন্দ্র মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন। চিকিৎসার জন্য তিনি অফিস থেকে ছুটি নিয়ে ঢাকায় যাওয়া পরিকল্পনা করছেন। প্রত্যক্ষদর্শীরা ঘটনাটিকে আত্মহত্যা বলছেন।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল