বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

শহীদ শেখ রাসিল মুজিব মাধ্যমিক বিদ্যালয় উপজেলার শ্রেষ্ঠ নির্বাচিত

রোববার, আগস্ট ২০, ২০২৩
শহীদ শেখ রাসিল মুজিব মাধ্যমিক  বিদ্যালয় উপজেলার শ্রেষ্ঠ নির্বাচিত

এম.পলাশ শরীফ, বাগেরহাট প্রতিনিধি: জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ এ বাগেরহাটের মোরেলগঞ্জের বলইবুনিয়া ইউনিয়নের শহীদ শেখ রাসেল মুজিব মাধ্যমিক বিদ্যালয়টি জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ এ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ মাধ্যমিক বিদ্যালয় নির্বাচিত হয়েছে। এ সাফল্যের জন্য বিদ্যালয়ের সভাপতি মাষ্টার খ.ম লুৎফর রহমান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শহিদুল ইসলাম-এর হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দিয়েছেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. জিহাদ হাসান ও একাডেমিক সুপারভাইজার মো. বাকি বিল্লাহ।  

অপরদিকে, জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ এ  মো. জাকির হোসেন মোরেলগঞ্জে উপজেলার শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন। তিনি মোরেলগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক। এ ছাড়াও এবারের শিক্ষা সপ্তাহে শহীদ শেখ রাসেল মুজিব মাধ্যমিক বিদ্যালয়টি উপজেলার মধ্যে শ্রেষ্ঠ বিদ্যালয় নির্বাচিত হয়েছে।  
 উপজেলা নির্বাহী অফিসার এস.এম তারেক সুলতান ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. জিয়াদ হাসান-এর নিকট থেকে রবিবার মো. জাকির হোসেন সম্মাননা ক্রেষ্ট ও সনদ গ্রহন করেছেন। এর আগেও তিনি ২০১৬ সালে উপজেলা ও জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেনী শিক্ষক এবং ২০১৭ ও ২০২২ সালে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছিলেন।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল