বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

কারিগরি ত্রুটিতে এক ঘণ্টা বন্ধ মেট্রোরেল

সোমবার, আগস্ট ২১, ২০২৩
কারিগরি ত্রুটিতে এক ঘণ্টা বন্ধ মেট্রোরেল

নিজস্ব প্রতিবেদক:

কারিগরি ত্রুটির কারণে এক ঘণ্টার বেশি সময় বন্ধ ছিল মেট্রোরেল চলাচল। উত্তরা-আগারগাঁও রুটে চলাচল করা মেট্রোরেলের একটি লাইনে ইমার্জেন্সি ব্রেক করায় এই ত্রুটি দেখা দেয়। এর আগে গত ৭ ও ৯ আগস্ট বৈদ্যুতিক গোলযোগের কারণে মেট্রোরেল এক ঘণ্টারও অধিক সময় বন্ধ ছিল।

সোমবার (২১ আগস্ট) সকাল সাড়ে ৮টার কিছু সময় পর হঠাৎ ট্রেন চলাচল বন্ধ হয়ে যায় বলে জানান মেট্রো কর্তৃপক্ষ। তারা বলছেন, এ অবস্থায় ছিল সোয়া এক ঘণ্টার বেশি সময়। ৯টা ৪৫ এর কিছু সময় পর একটি লাইনে ট্রেন চালু করা হয়। পরে দুটি লাইনেই ট্রেন চালু হয়।

তবে যাত্রীদের সঙ্গে কথা বলে জানা গেছে, অনেকে সকাল সাড়ে ৮টার আগে থেকে স্টেশনে অপেক্ষা করেন, কিন্তু ট্রেন ছাড়েনি। পৌনে ১০টার পরে এক লাইনে ট্রেন ছাড়ে।

এ বিষয়ে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) পরিচালক (অপারেশন) নাসির উদ্দিন জানান, সকালে মেট্রোরেলের দুটি লাইনের মধ্যে একটি লাইনের ট্রেনে কোনো কারণে ইমার্জেন্সি ব্রেক হয়। এতে একটি লাইনে ট্রেন আটকে যায়। তাই ওই লাইনে ট্রেন চলাচল বন্ধ রাখা হয়েছিল।

নাসির উদ্দিন বলেন, টেকনিশিয়ানরা গিয়ে ওই সমস্যা ঠিক করেন। এরপর একসঙ্গে দুটি লাইনেই মেট্রোরেল চলে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল