বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

নরসিংদীতে একদিনে ৪২ জনের ডেঙ্গু শনাক্ত

বুধবার, আগস্ট ২৩, ২০২৩
নরসিংদীতে একদিনে ৪২ জনের ডেঙ্গু শনাক্ত

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি:

নরসিংদীতে গত ২৪ ঘন্টায় আরও ৪২ জনের ডেঙ্গু শনাক্ত হয়েছে। আজ সকালে নরসিংদীর সিভিল সার্জন ডা. মোঃ নূরল ইসলাম এ তথ্য জানিয়েছেন। এরমধ্যে নতুন করে ৩০ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। এনিয়ে বর্তমানে হাসপাতালে মোট ভর্তিকৃত ডেঙ্গু রোগীর সংখ্যা দাড়িয়েছে ১১১ জনে ।

সিভিল সার্জন জানান, গত ২৪ ঘন্টায় প্রাইভেট হাসপাতালে ২ জন ও সরকারি হাসপাতালে ৪০ জনসহ মোট ৪২ জন নতুন ডেঙ্ধসঢ়;গুরোগী রোগী শনাক্ত হয়েছেন। হাসপাতালে নতুন ভর্তি হওয়া ৩০ জনসহ মোট চিকিৎসাধীন রোগীর সংখ্যা ১১১ জন। এরমধ্যে ১০০ শয্যা জেলা হাসপাতালে ৬৫ জন, জেলা সদর হাসপাতালে ২৫ জন, পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৪ জন, শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩ জন, মনোহরদী স্বাস্থ্য কমপ্লেক্সে ১১ জন ও রায়পুরায় ৩ জন। গত ২৪ ঘন্টায় হাসপাতাল থেকে ছাড় পেয়েছেন ২২ জন। প্রতিদিন ডেঙ্গু জ্বর ও উপসর্গ নিয়ে পরীক্ষার জন্য ভীড় বাড়ছে জেলার হাসপাতালগুলোতে।

চলতি বছরের জানুয়ারি থেকে অদ্যাবধি জেলায় মোট ১১৭০ জন ডেঙ্গু রোগী শনাক্ত হয়েছে বলে জানায় জেলা স্বাস্থ্য বিভাগ। এ পর্যন্ত মৃত্যুর সংখ্যা ১ জন।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল