বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

সড়ক দূর্ঘটনায় লক্ষ্মীপুরে সাবেক এমপি’র মৃত্যু, বিভিন্ন মহলের শোক

বুধবার, আগস্ট ২৩, ২০২৩
সড়ক দূর্ঘটনায় লক্ষ্মীপুরে সাবেক এমপি’র মৃত্যু, বিভিন্ন মহলের শোক

অ আ আবীর আকাশ, লক্ষ্মীপুরঃ 

সড়ক দুর্ঘটনায় জাতীয় পার্টির চেয়ারপারসনের উপদেষ্টা, সাবেক নন্দিত সংসদ সদস্য, লক্ষ্মীপুর পৌরসভার প্রথম চেয়ারম্যান মোহাম্মদ উল্যাহ সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। বুধবার বিকেলে শহরের লক্ষ্মীপুর আলিয়া মাদ্রাসার সামনে এ দুর্ঘটনা ঘটে। তিনি ১৯৮৬ সাল থেকে ১৯৮৮ সাল পর্যন্ত জাতীয় পার্টি সমর্থিত এমপি ছিলেন।

নিহত মোহাম্মদ উল্যাহ লক্ষ্মীপুর পৌর শহরের বাঞ্চানগর এলাকার আক্কাস মিয়া হাওলাদারের ছেলে। মৃত্যুকালে স্ত্রী, ৩ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

নিহতের স্বজনরা জানায়, বুধবার বিকেলে পৌর শহরের লক্ষ্মীপুর আলিয়া মাদ্রাসার সামনে ঢাকা-লক্ষ্মীপুর আঞ্চলিক সড়ক পারাপার হচ্ছিলেন মোহাম্মদ উল্যাহ। এ সময় দ্রুতগতিতে আসা একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে সড়কের পাশে ছিটকে পড়েন তিনি। পরে দ্রুত সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লক্ষ্মীপুর সদর হাসপাতালে আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. জয়নাল আবেদীন বলেন, দুর্ঘটনার শিকার মোহাম্মদ উল্যাহকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি ও মহাসচিব মজিবুল হক চুন্নু এমপি। এছাড়া মহাজোটের সাবেক এমপি ও জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি মোহাম্মদ নোমান।

জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও সংসদ সদস্য নুরউদ্দীন চৌধুরী নয়ন এমপি, শাহজাহান কামাল এমপি ,গোলাম ফারুক পিংকু সহ আ.লীগ – বিএনপি- জামায়াত সহ বিভিন্ন দলের নেতৃবৃন্দ।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল