বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

পিরোজপুরে যুবদলের আহ্বায়ক কমিটি ঘোষণা

বুধবার, সেপ্টেম্বর ৬, ২০২৩
পিরোজপুরে যুবদলের আহ্বায়ক কমিটি ঘোষণা

মোঃ শামীম হোসাইন:

পিরোজপুরে আট সদস্যের জেলা যুবদলের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) রাতে কেন্দ্রীয় যুবদলের সহ-দপ্তর সম্পাদক অ্যাডভোকেট আজিজুর রহমান আকন্দ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয় ।

কমিটির আহ্বায়ক করা হয়েছে জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মারুফ হাসানকে ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক করা হয়েছে মো. কামরুজ্জামান তুষারকে। একই সঙ্গে সদস্য সচিব করা হয়েছে জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক ইমদাদুল হক মাসুদকে। এছাড়াও যুগ্ম আহবায়ক করা হয়েছে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এমডি বদিউজ্জামান শেখ রুবেল, যুগ্ম আহবায়ক রিয়াজ সরদার, যুগ্ম আহবায়ক সালমান জাকির আহবায়ক মো. রিয়াজ সিদকাদসহ যুগ্ম আহবায়ক করা হয়েছে জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি তানজিদ হাসান শাওনকে। 

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কেন্দ্রীয় যুবদলের সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন এ কমিটি ঘোষণা করেছেন। জেলা যুবদলের সদস্য সচিব ইমদাদুল হক মাসুদ বলেন, আট সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। আশা করছি দলের সব আন্দোলনে জেলা যুবদল জোরালো ভূমিকা রাখবে। জেলা যুবদলের আহ্বায়ক মারুফ হাসান বলেন পূর্ণাঙ্গ কমিটিতে ছাত্রদলের সাবেক নেতারা, যারা ত্যাগী ও পরীক্ষিত তাদের অনেককে রাখা হবে। আগামী দিনে
আন্দোলনের কথা মাথায় রেখেই তাদের কমিটিতে পদ দেওয়া হবে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল