বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

আন্তর্জাতিক অ্যাওয়ার্ড পেলেন আ'লীগ নেতা জামিল হোসাইন

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৭, ২০২৩
আন্তর্জাতিক অ্যাওয়ার্ড পেলেন আ'লীগ নেতা জামিল হোসাইন

এম. পলাশ শরীফ, বাগেরহাট :

বাগেরহাট-৪, মোরেলগঞ্জ-শরণখোলা আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মাস বাংলা গ্রুপের চেয়ারম্যান এম আর জামিল হোসাইন পেলেন “আন্তর্জাতিক স্ট্রাটেজিক লিডারশীপ অ্যাওয়ার্ড”। 
 
বুধবার সময় ৫ সেপ্টেম্বর-২০২৩ আমেরিকা রাজধানীর ওয়াশিংটন ডিসির হোটেল দ্যা হিলটন গার্ডেনে আয়োজিত অনুষ্ঠানে ত্যাগী ও কৌশলী নেতৃত্বের অবদান স্বরুপ এ অ্যাওয়ার্ড আনুষ্ঠানিকভাবে গ্রহন করেছেন বিশিষ্ট ব্যবসায়ী এ আওয়ামী লীগ নেতা।  

এম.আর জামিল হোসাইন কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সহ-সভাপতি, নব্বইয়ের স্বৈরাচার বিরোধী আন্দোলনের অন্যতম নেতা, মালয়েশিয়া আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা ও সাবেক সফল সভাপতি, মাস-বাংলা গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান, বঙ্গবন্ধু যুব সেন্টারের প্রতিষ্ঠাতা সভাপতি উল্লেখ্য, এ বছর এশিয়া মহাদেশ থেকে কেবলমাত্র সৌদি আরব, বাংলাদেশ এবং আফ্রিকার প্রায় ২৪টি দেশের প্রতিনিধিরা এই অ্যাওয়ার্ড অর্জন করে। লিডারশীপ অ্যাওয়ার্ড পেয়ে এক প্রতিক্রিয়ায় তিনি বলেন, এ অর্জন শুধু বাংলাদেশের নয়, সারাবিশ্বের। তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

এদিকে আওয়ামী লীগ নেতা জামিল হোসাইন লিডারশীপ অ্যাওয়ার্ড অর্জন করায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বঙ্গবন্ধু যুব সেন্টারসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।  

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল