বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

নরসিংদীতে মেঘনা নদী থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

শনিবার, সেপ্টেম্বর ৯, ২০২৩
নরসিংদীতে মেঘনা নদী থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

সাইফল ইসলাম রুদ্র,  নরসিংদী প্রতিনিধি:

নরসিংদী মেঘনা নদীতে ভাসমান অবস্থায একটি গলা কাটা অজ্ঞাত (৪০) নামে এক ব্যক্তির অর্ধগলিত  মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (৯ সেপ্টেম্বর ) বিকেলে সদর উপজেলার আলোকবালী ইউনিযনের খোদাদিলা গ্রামের পশ্চিম পাডার মেঘনা থেকে অর্ধগলিত অবস্থা মরদেহটি উদ্ধার করে নৌ পুলিশ সদস্যরা।

করিমপুর নৌ পুলিশ ফাঁডি সূত্রে জানা যায়, বিকেলে আলোকবালী ইউনিযন পুলিশ ফাঁডরি দাযেিত্ব থাকা এস আই ইউসুফ আলী খান খোদাদিলার পশ্চিম পাডায একটি লাশ পানিতে ভাসছে করিমপুর নৌ পুলিশ ফাঁডেিক এমন সংবাদ দেয়। করিমপুর নৌ পুলিশ সদস্যরা খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে অর্ধগলিত মরদেহটি উদ্ধার করে।

মরদেহটি নদীতে ভাসমান অবস্থায় শরিরে অর্ধেক অংশ কচুরীপানায় ঢাকা ছিল। পরে ময়না তদন্তের জন্য লাশ নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

আলোকবালী ইউপি চেযারম্যান দেলোযার হোসেন সরকার দিপু বলেন, আমি এ ঘটনা শুনেছি। তবে লোকটি আমাদের এলাকার নয়।

করিমপুর নৌ পুলিশ ফাঁডরি  ইনচার্জ এস আই মনিরল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, অজ্ঞাত ব্যক্তির মরদেহটি উদ্ধার করে মযনাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছি। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল