বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

আশাশুনির কুড়িকাহুনিয়ায় পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু

মঙ্গলবার, সেপ্টেম্বর ১২, ২০২৩
আশাশুনির কুড়িকাহুনিয়ায় পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু

মুহা: জিললুর রহমান, সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরার আশাশুনিতে পুকুরের পানি ডুবে দুই কন্যা শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) বেলা পৌনে ২টার  দিকে জেলার আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়নের কুড়িকাহুনিয়া গ্রামে এঘটনা ঘটে।

পানিতে ডুবে মৃতু শিশু দু’টি হলো সাতক্ষীরার আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়নের কুড়িকাহুনিয়া গ্রামের আলম হাওলাদারের শিশু কন্যা আনিকা সুলতানা (৪) এবং একই গ্রামের অহিদুল ইসলাম মোড়লের শিশু কন্যা জান্নাতুল ফেরদৌস (৫)। 

শিশু জান্নাতুল ফেরদৌস এর পিতা অহিদুল ইসলাম মোড়ল জানান, সকালে বাড়ির পাশে পুকুর পাড়ে তার মেয়ে জান্নাতুল ফেরদৌস ও প্রতিবেশীর মেয়ে আনিকা সুলতানা খেলা করছিল। এসময় সবার অগোচরে তারা পুকুরের পানিতে পড়ে যায়।

বেলা পৌনে ২টার দিকে পাশের বাড়ির ওহিদ নামের একটি ছেলে পুকুরে গোপসল করতে গিয়ে একটি শিশুকে পানিতে ভাসতে দেখে আমাদেরকে ডাক দেয়। আমি দৌড়ে গিয়ে পুকুরে নেমে আনিকা সুলতানাকে পানি থেকে তুলে আনি। এরপর আমার মেয়েকে খুজতে নেমে সিড়িতে ডুবে থাকা অবস্থায় পায়ে তার স্পর্শ অনুভব হলে আমি তাকে তুলে আনি।

আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে দু’জনকে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকেই মৃতু ঘোষণা করেন। 

প্রতাপনগর ইউনিয়নে চেয়ারম্যান আবু দাউদ ঢালী  ঘটনার সত্যতা নিশ্চিত করেন। 
আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) বিশ্বজিত অধিকারী ঘটনা শুনেছেন জানিয়ে বলেন, এটি খুবই দুঃখজনক একটি ঘটনা। এবিষয়ে অভিভাবকদের আরো সচেতন হওয়া উচিত। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল