বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

কয়রায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৪, ২০২৩
কয়রায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত

ইকবাল হোসেইন, কয়রা প্রতিনিধি: 

সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার-  এই স্লোগানে  খুলনার কয়রায় ১ নং আমাদী ইউনিয়ন পরিষদের আয়োজনে স্থানীয় সরকার দিবস উপলক্ষ্যে বর্ণাঢ্য  র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শেখ হাসিনার মূলনীতি গ্রাম শহরের উন্নতি ,থাকবে না আর ঝগড়া বিবাদ সমাধান আছে গ্রাম আদালত,শেখ হাসিনার দুই নয়ন  গ্রাম-গঞ্জ শহর সর্বত্র উন্নয়ন, শক্তিশালী স্থানীয় সরকার ব্যবস্থার বিকল্প নাই  লেখা সংবলিত বিভিন্ন প্ল্যাকাড হাতে নিয়ে বর্ণাঢ্য র‍্যালীটি আমাদি ইউনিয়ন পরিষদের সামনে থেকে শুরু হয়ে আমাদী বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় ইউনিয়ন পরিষদ এর সামনে এসে শেষ হয়।  

১৪ (সেপ্টেম্বর) বেলা ১১ টায় আমাদী ইউনিয়ন পরিষদের হল রুমে প্যানেল চেয়ারম্যান স্বপন কুমার সরকার এর সভাপতিত্বে ইউপি সচিব (অতি: দায়িত্ব প্রাপ্ত) সুমন কুমার ঘোষ ও সহকারী সচিব আব্দুল্লাহ আল মামুনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, আমাদী ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নির্মল কুমার রায়, রিপোটার্স ইউনিটির প্রতিষ্ঠাতা সভাপতি ওবায়দুল কবির সম্রাট,উপজেলা হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ধীরাজ কুমার রায়, ইউপি সদস্য  মনিরুজ্জামান ঢালী, মামুন সানা, আইবুর রহমান, দিলরুবা মিজান, রাহিলা খাতুন, মাহমুদা বেগম, আব্দুল আজিজ সরদার, মাইনুল ইসলাম,হাসানুর রহমান, ইসমাইল হোসেন বাবু, সাংবাদিক রিপন, শিক্ষক অমল কৃষ্ণ গাঈন প্রমুখ। এসময়, সামাজিক, রাজনৈতিকও  স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে রিপোটার্স ইউনিটির প্রতিষ্ঠাতা সভাপতি ওবায়দুল কবির সম্রাটকে গঠন মুলক সংবাদ প্রকাশ ও সরকারের  উন্নয়ন প্রচারে  বিশেষ অবদান রাখায় তাকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল