শুক্রবার, ০৩ মে ২০২৪

অপু বিশ্বাস থাকছেন গোল্ডেন অটাম ফেস্টিভ্যালে, চলছে স্টল বুকিং

শুক্রবার, সেপ্টেম্বর ১৫, ২০২৩
অপু বিশ্বাস থাকছেন গোল্ডেন অটাম ফেস্টিভ্যালে, চলছে স্টল বুকিং

নিজস্ব প্রতিবেদক : প্যাস্টেল ইভেন্ট আগামী ৭ থেকে ৯ অক্টোবর ঢাকার প্রাণকেন্দ্র ধানমন্ডিতে ৭০ টি ব্র‍্যান্ড ও উদ্যোক্তাদের  সাথে নিয়ে অরচার্ড কনভেনশন হলে ‘গোল্ডেন অটাম ফেস্টিভ্যাল’ শীর্ষক একটি মেলার আয়োজন করতে যাচ্ছে। এই মেলার উদ্দেশ্য হলো-  

* বর্তমানের সেরা কিছু অনলাইন ব্র‍্যান্ড ও উদ্যোক্তাদের সাথে ক্রেতাদের সরাসরি কেনাকাটার ও যোগাযোগ স্থাপন করা।

* ব্র‍্যান্ড প্রোমোশনের মাধ্যমে ব্যাবসায় গতি সঞ্চার করা।

এই মেলার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, স্বনামধন্য চিত্র নায়িকা অপু বিশ্বাস। 

এছাড়াও বাংলাদেশের সেরা সব ব্র‍্যান্ড প্রোমোটার ও ইনফ্লুয়েনসারা পর্যায়ক্রমে মেলার তিনদিন উদ্যোক্তাদের প্রচারণায় অংশ নিবেন। তাদের মধ্যে উল্লেখ্যযোগ্য নাসরিন আক্তার ফারিয়া, ফারজানা ইসলাম, আফরিন আনিস রহমান,  টিউলিপ রহমান রহমান, আয়েশা ফেরদৌস অন্তরা।

মেলায় থাকছে শাড়ি, থ্রিপিস, দেশি বিদেশি জুয়েলারি, হিজাব, বাচ্চাদের কাপড়, বোরখা,  পারফিউম, কসমেটিকস, জুতো , ব্যাগ, ঘড়ি, মেহেদী, খেলনা এবং বিভিন্ন ধরনের মজাদার খাবারের স্টল। মেলায় আগত দর্শনার্থীরা ক্রেডিট বা ডেবিট কার্ড দিয়ে কেনাকাটার সুবিধা এবং নিদিষ্ট অঙ্কের উপরে কেনাকাটায় পাচ্ছেন র‌্যাফেল ড্র এর মাধ্যমে আকর্ষণীয় পুরষ্কার জেতার সুযোগ।

বর্তমানে, মেলার স্টল বুকিং চলছে। সাধ্যের মধ্যে একটি স্টল বুক করতে উদ্যোক্তারা প্যাস্টেল ইভেন্টের ফেসবুক পেইজে (www.facebook.com/pasteleventsbd ) যোগাযোগ করতে পারে।

এসজে/আরইউ 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল