বুধবার, ০১ মে ২০২৪

বহিষ্কৃত ছাত্রলীগ নেতার হামলায় যুবলীগ নেতা আহত

শুক্রবার, সেপ্টেম্বর ১৫, ২০২৩
বহিষ্কৃত ছাত্রলীগ নেতার হামলায় যুবলীগ নেতা আহত

জাহিদুল ইসলাম, রাবি প্রতিনিধি :

রাজশাহীতে বহিষ্কৃত ছাত্রলীগ নেতা ও তার সশস্ত্র ক্যাডারদের হামলায় আনোয়ার হোসেন মানিক নামে এক যুবলীগ নেতা আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে রাজশাহী বিশ্ববিদ্যালয় সংলগ্ন মেহেরচণ্ডি দায়রাপাকের মোড়ে এ ঘটনা ঘটেছে। সংকটাপন্ন অবস্থায় মানিককে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুুতি নিয়েছেন ভুক্তভোগী ও তার পরিবার।

ছুরিকাঘাতে আহত আনোয়ার হোসেন মানিক মহানগর যুবলীগের জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের  ৪র্থ শ্রেণির কর্মচারী । অন্যদিকে অভিযুক্তরা হলেন, মহানগর ছাত্রলীগের সদ্য বহিষ্কৃত শিক্ষা ও পাঠচক্র সম্পাদক তরিকুল ইসলাম তরিক ও তার সঙ্গিরা।

ভুক্তভোগী সূত্রে জানা যায়, আগামী ২৬ সেপ্টেম্বর রাজশাহী মহানগর যুবলীগের সম্মেলন। সম্মেলন কে কেন্দ্র করে দলীয় কার্যালয়ে কাজ সেরে বাড়ি ফিরছিলেন তিনি। রাত ১১ টায় মেহেরচণ্ডি এলাকায় পৌছালে তরিকের নেতৃত্বে শাকিল, আশিক, সনেট, অপু, আরিফ, আদর এবং রুবেলসহ ৮ থেকে ১০জন তার পথরোধ করে বিভিন্ন জিজ্ঞাসাবাদ করতে থাকে। একপর্যায়ে তরিক এবং শাকিল রিভলবার বের করে। একপর্যায়ে তরিকের অন্য সহযোগী আশিক ও সনেট তার পেটে ছুরিকাঘাত করার চেষ্টা করে। এসময় তিনি হাত দিয়ে প্রতিরোধ করার চেষ্টা করেন। ফলে হাতে ছুরির আঘাতে আহত হন। এছাড়া তার মাথার সামনের অংশে ছুরিকাঘাত করা হয়েছে। মাথার পেছনেও রয়েছে লাঠির আঘাত।

এ বিষয়ে যুবলীগ নেতা মানিক বলেন, যুবলীগের সম্মেলনকে কেন্দ্র করে আমার ওপর হামলা করা হয়েছে।আমার মাথা ও হাত ছাড়াও শরীরের বিভিন্ন অংশে লাঠি দিয়ে আঘাত করা হয়েছে। তরিক চিহ্নিত সন্ত্রাসী এবং ছিনতাইকারী। তার বিরুদ্ধে মহানগরীর বিভিন্ন থানায় দেড় ডজনের অধিক মামলা রয়েছে। 

এ ব্যাপারে মহানগরীর চন্দ্রিমা থানার ওসি মাহাবুবুর রহমান জানান, ঘটনাটি শুনেছি। এখনও অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

প্রসঙ্গত, মাদক, অস্ত্র এবং ছিনতাইয়ের ঘটনায় গত ১৯ আগস্ট তরিককে বহিষ্কার করে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল