রবিবার, ১৩ জুন ২০২১

রোজিনা ইস্যুতে সাংবাদিকদের ধৈর্য ধরতে বললেন ওবায়দুল কাদের

বুধবার, মে ১৯, ২০২১
রোজিনা ইস্যুতে সাংবাদিকদের ধৈর্য ধরতে বললেন ওবায়দুল কাদের

সময় জার্নাল প্রতিবেদক: প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামের বিরুদ্ধে মামলা ও কারাগারে পাঠানোর ঘটনায় সাংবাদিক সমাজের প্রতি ধৈর্যধারণ এবং দায়িত্বশীল ভূমিকা পালনের আহবান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

ওবায়দুল কাদের বলেছেন, ‘মামলা হয়েছে এবং বিষয়টি বিচারাধীন। সংশ্লিষ্ট সাংবাদিক ন্যায়বিচার পাবেন আশা করি।’ সংশ্লিষ্ট সাংবাদিকের প্রতি কোনো অবিচার হলে তদন্ত কমিটির প্রতিবেদন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। 

বৃহস্পতিবার  সকালে ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনের চার দশক উপলক্ষে এক আলোচনা সভা এবং চারটি হাসপাতালে চারটি হাই-ফ্লো নোজেল ক্যানোলা এবং চারটি অটিস্টিক সংগঠনে শিক্ষা সহায়তা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি অনুষ্ঠানটির আয়োজন করে। ওবায়দুল কাদের তাঁর সরকারি বাসভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হন।

ওবায়দুল কাদের বলেন, ‘ঘটনার দিন মন্ত্রণালয়ের দায়িত্বশীল কেউ বিষয়টি সাংবাদিকদের ব্রিফ করলে এমন ভুল বোঝাবুঝির সৃষ্টি নাও হতে পারতো। যেহেতু বিষয়টি বিচারাধীন, তাই সংশ্লিষ্ট সাংবাদিক নিরাপরাধ হলে আদালতে ন্যায়বিচার পাবেন।’

সময় জার্নাল/এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.



স্বত্ব ২০২১ সময় জার্নাল | ডেভেলপার এম রহমান সাইদ