বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ফরিদপুরে পেঁয়াজের আড়তে অভিযান, দুই প্রতিষ্ঠানকে জরিমানা

সোমবার, সেপ্টেম্বর ১৮, ২০২৩
ফরিদপুরে পেঁয়াজের আড়তে অভিযান, দুই প্রতিষ্ঠানকে জরিমানা

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি: 

সরকারের বেধে দেওয়া পেঁয়াজের দর তদারকিতে নেমেছে ফরিদপুরে ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর । সোমবার দুপুরে জেলার সালথা উপজেলার বালিয়াগট্টি পেঁয়াজ বাজারের অভিযান পরিচানা করা হয়। এসময় দাম বেশি নেয়া, মূল্য তালিকা হালনাগাদ না থাকায় আড়ত মেসার্স আব্দুর রব বাণিজ্যালয়কে ৪,০০০ টাকা ও মেসার্স মালেক ট্রেডার্সকে ২,০০০ টাকা জরিমানা আরোপ করা হয়।
 
এসময় ভোক্তা অধিদপ্তরের উপস্থিতে পেঁয়াজ ব্যবসায়ীরা সরকারি দেধে দেওয়া দরে ক্রয়-বিক্রয় শুরু করে।
 
জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ সোহেল শেখ এঁর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় উপস্থিত ছিলেন, ফরিদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি পরিচালক মো. সিদ্দিকুর রহমান, কৃষি সম্প্রসারনের অতিরিক্ত উপ-পরিচালক রইচউদ্দিন প্রমুখ ।
 
জেলা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের সহকারি পরিচালক মো. সোহেল শেখ জানান, কিছু প্রতিষ্ঠানে পাকা ক্রয়-বিক্রয় রশিদ পাওয়া গেলেও কয়েকটি দোকানে মূল্য তালিকা হালনাগাদ পাওয়া যায়নি। দাম বেশি নেয়া, মূল্য তালিকা হালনাগাদ না থাকায় আড়ত মেসার্স আব্দুর রব বাণিজ্যালয়কে ৪,০০০ টাকা ও মেসার্স মালেক ট্রেডার্সকে ২,০০০ টাকা জরিমানা আরোপ করা হয়।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল