বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

মোরেলগঞ্জে কর ও সেবা মেলায় সাইকেল র‌্যালী

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২১, ২০২৩
মোরেলগঞ্জে কর ও সেবা মেলায় সাইকেল র‌্যালী

এম পলাশ শরীফ, বাগেরহাট প্রতিনিধি:  

বাগেরহাটের মোরেলগঞ্জে কর ও সেবা মেলা ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার সদর ইউনিয়ন পরিষদে ইউরোপিয়ান ইউনিয়ন ও হেলভিটাস অর্থায়নে ডরপ ইভলভ প্রজেক্ট-এর সহযোগীতায়  ইউনিয়ন পরিষদ কর ও সেবা মেলা ২০২৩ আয়োজন করেন।  

মেলা আনুষ্ঠানিক উদ্ধোধন করেন উপজেলা চেয়ারম্যান এ্যাড.শাহ ই আলম বাচ্চু। ইউনিয়নের শতাধিক করদাতার মধ্যে শ্রেষ্ঠ করদাতা ৩ নাগরিক সুশিল কুমার, মো. আব্দুল মান্নান, আলহাজ্ব হাবিবুর রহমানকে ক্রেষ্ট প্রদান করা হয়।

সেবা মেলা উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সদর ইউপি চেয়ারম্যান মো. হুমায়ুন কবির মোল্লার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা নির্বাহী অফিসার এসএম তারেক সুলতান।

অন্যান্যের মধ্যে আলোচনা করেন ডরপ ইভলভ প্রজেক্ট-এর ফিল্ড ফ্যাসিলিটেটর চুমকী রায়, মুহা: আবু তাহের, ইউপি সদস্য মো. মনির মোল্লা, মো. মিলন শেখ, নূরুজ্জামান হাওলাদার, মনির হোসেন, ইউনিয়ন কর ও নিরূপন কমিটির সভাপতি ইউপি সদস্য মো. শাহিন কাজি, সংরক্ষিত সদস্য জাহানারা আক্তার খুকি, নাসিমা বেগম প্রমুখ। কর ও সেবা মেলায় ৮ টি স্টল অংশ গ্রহন করেন। একই দিনে ২০২৩-২০২৪ অর্থ বছরে মোরেলগঞ্জ সদর ইউনিয়নে বাজেট বাস্তবায়নের দাবিতে সাইকেল র‌্যালী  ও ৫ শ’ ফলজ ও বনজ চারা বিতরণ করেন নাগরিকদের মাঝে।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল