বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ভিসা নীতি আমেরিকার নিজস্ব ব্যাপার: সাতক্ষীরায় স্বরাষ্ট্রমন্ত্রী

শনিবার, সেপ্টেম্বর ২৩, ২০২৩
ভিসা নীতি আমেরিকার নিজস্ব ব্যাপার: সাতক্ষীরায় স্বরাষ্ট্রমন্ত্রী

মুহা: জিললুর রহমান, সাতক্ষীরা প্রতিনিধি:

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ভিসা নীতি আমেরিকার নিজস্ব ব্যাপার। এত আমাদের হাত নেই। ভিসা কাকে দেবে বা না দেবে সেটি একান্তই সেদেশের সিদ্ধান্ত। মার্কিন ভিসানীতি কোন দল বা ব্যক্তির উদ্দেশ্যে নয়। তবে যারা সুষ্ঠু নির্বাচনে বাধা সৃষ্টি করবে বা নির্বাচন ভন্ডুল করার চেষ্টা করবে তাদের বিরুদ্ধে ভিসা নীতি প্রয়োগ করবে।

শনিবার  বেলা দেড়টায় সাতক্ষীরা পুলিশ লাইনে পুলিশের ইনডোর প্লে-গ্রাউন্ড এর উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। 

এ সময় খুলনা রেঞ্জের ডিআইজি গোলাম মঈন উদ্দীন, সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ, জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ূন কবির, পুলিশ সুপার কাজী মনিরুজ্জমান, জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সাংসদ একে ফজলুল হক, সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম, জেলা অওয়ামীলীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ অবু আহম্মেদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আসাদুজ্জামান বাবু ও পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিএনপির চলমান রোডমার্চ প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কোন আন্দোলন সংগ্রামে সরকার ভীত নয়। বিএনপির আন্দোলন সরকার যে কোনো মূল্যে প্রতিহত করে এবং যথাসময়ে বাংলাদেশের নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানান তিনি। দেশে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে উল্লেখ করে তিনি বলেন, আমেরিকার সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা বলেছেন কোনো দেশের উন্নয়ন দেখতে হলে বাংলাদেশ ঘুরে আসুন, কোনো নেতা দেখতে চাইলে শেখ হাসিনাকে দেখে আসুন। 

নির্বাচন প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমাদের নির্বাচন খুবই আসন্ন, এজন্য সব দল তাদের বিভিন্ন দাবি-দাবা নিয়ে আমাদের কাছে আসছে। আমার মনে হয় কিছুদিন পরে জনগণ আনন্দিত হয়ে শান্তিপূর্ন পরিবেশে নির্বাচন সংগঠিত করবে। দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে আওয়ামী লীগকে ভোট দেয়ার আহবান জানান। 

এরপর সাতক্ষীরা সার্কিট হাউজে মধ্যাহ্নভোজ শেষে স্বরাষ্ট্রমন্ত্রী বেলা তিনটায় কালিগঞ্জের নলতা কলেজ মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখার জন্য হেলিকপ্টারে করে সাতক্ষীরা ত্যাগ করেন।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল