বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

জামালপুরে নববধূ হত্যার প্রতিবাদে ও আসামিদের গ্রেপ্তার, ফাঁসির দাবিতে মানববন্ধন

রোববার, সেপ্টেম্বর ২৪, ২০২৩
জামালপুরে নববধূ হত্যার প্রতিবাদে ও আসামিদের গ্রেপ্তার, ফাঁসির দাবিতে মানববন্ধন

মোঃ ইমরান মাহমুদ, জামালপুর প্রতিনিধি:

 জামালপুরের মেলান্দহে  কিশোরী নববধূ রিথি আক্তার (১৬) হত্যার প্রতিবাদে ও  আসামিদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে তার সহপাঠী এলাকাবাসী। 

রবিবার (২৪সেপ্টম্বর) সকাল ১১ টায় উপজেলার চরবানী পাকুরিয়া ইউনিয়নের বেতমারী এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে জামালপুরের জেলা প্রশাসকের কাছে এক স্মারকলিপি প্রদান করেন। 

ঘন্টা ব্যাপি এ মানববন্ধন বিক্ষোভ মিছিলে বক্তব্য দেন নিহতের বাবা রফিকুল ইসলাম মা রাশেদা বেগম,  সহপাঠী ও এলাকাবাসী। এ সময় কিশোরী নববধূ হত্যা মামলার প্রধান আসামি গোলাম রাব্বানীসহ সকল আসামিদের গ্রেপ্তার ও ফাঁসির দাবি জানান। 

নিহত রিথি আক্তার উপজেলার চরবাণী পাকুরিয়া ইউনিয়নের বেতমারী এলাকার রফিকুল ইসলাম মেয়ে ও চর পলিশা আল মামুনের ছেলে গোলাম রাব্বীর স্ত্রী। তারা দুইজনই চরপলিশা জাহানারা লতিফ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ছিলেন।

উল্লেখ্য, গত বুধবার (২০সেপ্টেম্বর) রিথি আক্তার হত্যার হত্যার শিকার হয়। রিথি ও তাঁর স্বামী গোলাম রব্বানী একই বিদ্যালয়ে লেখাপড়া করতেন। এক সময়  তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক থেকে এক পর্যায়ে এ বছর মে তাঁদের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পরে থেকে রিথি বেশি সময় বাবার বাড়িতেই থাকতেন।

গত বুধবার (২০সেপ্টেম্বর) বিকাল ৩টার দিকে রিথি বেতমারী তাঁর বাবার বাড়ি থেকে স্বামীর সাথে মোটরসাইকেল করে বৃষ্টিতে ভিজে শ্বশুর বাড়িতে আসেন। ওই দিন বিকাল সাড়ে চারটার দিকে ঘরের মেঝেতে রিথির মরাদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরাদেহ উদ্ধার করেন।

এ ঘটনার পর থেকে স্বামী ও তাঁর পরিবারের লোকজন পলাতক রয়েছে। তবে ওই নববধূ রিথিকে হত্যা করা হয়েছে বলে জানান নিহতের পরিবার।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল