বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

দিনাজপুর শহরের প্রাণকেন্দ্র লিলির মোড়ে সমতা মোবাইল মার্কেটে ডাকাতি

মঙ্গলবার, অক্টোবর ৩, ২০২৩
দিনাজপুর শহরের প্রাণকেন্দ্র লিলির মোড়ে সমতা মোবাইল মার্কেটে ডাকাতি

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুর শহরের প্রাণকেন্দ্র লিলির মোড়ে সমতা মোবাইল মার্কেটে ডাকাতি সংঘটিত হয়েছে। সংঘবদ্ধ ডাকাত দল দোকানের তালা ভেঙ্গে নগদ ১ লক্ষ টাকাসহ ওই মার্কেটের তিনটি দোকান থেকে ৪০ লক্ষ টাকার মোবাইল ফোন সেট লুট করে নিয়ে গেছে।

মঙ্গলবার (৩ অক্টোবর-২০২৩) সকাল ৭টা থেকে ৭টা ১৫ মিনিটের সময় লিলির মোড়ে সমতা মোবাইল মার্কেটে এই ডাকাতির ঘটনা সংগঠিত হয়। সিসি টিভি ফুটেজ দেখে ডাকাতি হওয়ার সময়টি জানা যায়।

সমতা মোবাইল মার্কেট কমিটির সভাপতি মোঃ সেলিম হোসেন জানান, নিত্য দিনের মত মার্কেটের পরিচ্ছন্নতাকর্মী রমেশ মার্কেট পরিষ্কার করতে এসে মেসার্স জনি এন্টারপ্রাইজ, কবির টেলিকম ও এমএন গ্যাজেট টেলিকম নামে এই তিনটি দোকানের তালা ভাঙ্গা অবস্থায় দেখতে পায়। 

তৎক্ষনাত পরিচ্ছন্নতাকর্মী  রমেশ ঘটনাটি এসব দোকানের মালিক ও মার্কেটের সভাপতিকে জানায়। খবর পেয়ে মার্কেটের সভাপতিসহ ওই তিনটি দোকানের মালিক মার্কেটে এসে দোকানের ভিতর প্রবেশ করে দেখতে পান যে, দোকানের রেক খালি। 
তারা সাথে সাথে ঘটনাটি কোতোয়ালি থানা পুলিশকে অবহিত করেন। থানা পুলিশ খবর পেয়ে সদর মার্কেলের এএসপি, কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ ও পিবিআইয়ের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন।

এছাড়া খবর পেয়ে দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি'র সভাপতি রেজা হুমায়ূন ফারুক চৌধুরী শামিম, চেম্বারের পরিচালক মোঃ রুবেল ইসলামও ঘটনাস্থল পরিদর্শন করেন।

ডাকাতেরা মেসার্স জনি এন্টাপ্রাইজের দোকান থেকে ৭৭টি মোবাইল ফোন সেট, কবির টেলিকম থেকে ৪৩টি মোবাইল ফোন সেট ও এমএন গেজেট নামের দোকান থেকে নগদ এক লক্ষ টাকাসহ ৪৫টি মোবাইল ফোন সেট নিয়ে গেছে। ওই তিনটি দোকানের ডাকাতি হওয়া এসব মোবাইল সেটের আনুমানিক মূল্য প্রায় ৪০ লক্ষ (চল্লিশ) টাকা বলে জানান দোকান মালিকগন।

সমতা মার্কেট কমিটির সভাপতি মোঃ সেলিম হোসেন আরো জানান, দিনাজপুর চেম্বারের সভাপতি, মার্কেটের দোকান মালিক ও পুলিশের পরিদর্শন দলের সাথে কথা বলে দোকান মালিকদের পক্ষ থেকে কোতয়ালি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।  

পুলিশের পক্ষ থেকে দ্রুত সময়ের মধ্যে ডাকাতদের আটক ও ডাকাতি হওয়া এসব মালামাল উদ্ধার করা হবে বলে আশ্বস্ত করা হয়।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল