বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ফরিদপুরে চিকিৎসকের অবহেলায় ডেঙ্গু রোগীর মৃত্যুর অভিযোগ

মঙ্গলবার, অক্টোবর ৩, ২০২৩
ফরিদপুরে চিকিৎসকের অবহেলায় ডেঙ্গু রোগীর মৃত্যুর অভিযোগ

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধি:

 ফরিদপুরের ভাঙ্গায় চিকিৎসকের অবহেলায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত সোহেল শেখ(২৫) নামে এক যুবকের মৃত্যুর অভিযোগ  পাওয়া গেছে। তার বাড়ি পাশ্ববর্তী গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার দিগনগর ইউনিয়নের আলীপুর গ্রামে।সে উক্ত গ্রামের হাবিব শেখের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা গেছে,সোহেল ডেঙ্গু জ্বরে আক্রান্ত হলে তার পরিবারের লোকজন তাকে গতকাল সোমবার সকাল সাড়ে দশটার সময় ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসে।পরিবারের অভিযোগ,ভর্তির পর থেকে ক্রমশই রোগীর অবস্থা অবনতি হতে থাকে।

একপর্যায়ে গতকাল রাতে তার শারীরিক অবস্থা আশংকা জনক হলে কর্তব্যরত ডাক্তার শাদনান সাকিবকে বার-বার বিষয়টি অবগত করলেও তিনি কোন গুরুত্ব দেননি এমনকি পাশের কক্ষে থাকলে তিনি রোগিকে দেখতে আসেন নাই। যারফলে মঙ্গলবার সকালে সোহেল এর মৃত্যু হয়। এ মৃত্যুর ঘটনায় রোগীর স্বজনরা ডাক্তারের বিরুদ্ধে অবহেলার অভিযোগ করেছেন।। 

রোগীর স্বজনরা জানান, তার অবস্থার অবনতি হলেও অন্যত্র রেফার্ড করারও কোন ব্যবস্থা করেনি হাসপাতাল কর্তৃপক্ষ। 

 এবিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা  ডাঃ শ্রী তরুণ কুমার পাল জানান,  বিষয়টি আমি জেনেছি এবং পরিবারের পক্ষ থেকে কর্তব্যরত ডাক্তারের বিরুদ্ধে  অবহেলার অভিযোগ পেয়েছি।

এবিষয়ে তদন্ত কমিটি গঠন করে তদন্ত করা হবে।তদন্তে ডাক্তারের অবহেলার অভিযোগ প্রমাণিত হলে কর্তব্যরত ডাক্তারের বিরুদ্ধে অবশ্যই চুড়ান্ত  আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল