বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

শেখ হাসিনা আছেন বলেই দেশ এগিয়ে যাচ্ছে

বুধবার, অক্টোবর ৪, ২০২৩
শেখ হাসিনা আছেন বলেই দেশ এগিয়ে যাচ্ছে

এহসান রানা, ফরিদপুর প্রতিনিধিঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গত ১৪ বছরে বাংলাদেশ একটি সমৃদ্ধশালী রাষ্ট্র হিসেবে সারাবিশ্বের বুকে প্রতিষ্ঠিত হয়েছে৷ শুধু উন্নয়ন কর্মকাণ্ডই নয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অবহেলিত ও কর্মক্ষম জনগোষ্ঠীর জন্য নানা সুবিধার ব্যবস্থা করে দিয়েছেন। শেখ হাসিনা আছেন বলেই দেশ এগিয়ে যাচ্ছে। দেশের এই অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামীতে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে হবে। জাতীয় নির্বাচনকে সামনে রেখে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের ১৪ বছরের উন্নয়ন বিষয়ক আলোচনা সভায় বক্তাগণ একথা বলেন।

বুধবার (৪ অক্টোবর) সন্ধ্যায় ফরিদপুরের ঈশান গোপালপুর ইউনিয়নের লক্ষ্মিদাসের হাটে এ সমাবেশের আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক। প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ্ মো. ইশতিয়াক আরিফ।

১ নং ঈশান গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহীদুল ইসলাম মজনুর সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শ্যামল ব্যানার্জী, পৌর মেয়র অমিতাভ বোস, কোতয়ালী থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্যা, সাধারণ সম্পাদক চৌধুরী সামচুল আলম, স্থানীয় আওয়ামী লীগ নেতা ইলিয়াস হোসেন প্রমুখ। 

সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ একটি আত্মমর্যাদাশীল রাষ্ট্র হিসেবে মাথা উঁচু করে দাড়িয়েছে। দেশে একদিকে অবকাঠামোগত উন্নয়ন হচ্ছে, আরেকদিকে মানুষের কর্মসংস্থানও সৃষ্টি হয়েছে। তবে বর্তমানে দ্রব্যমূল্য বেড়েছে উল্লেখ করে তিনি বলেন, ইউক্রেন-রাশিয়া যুদ্ধের কারণে জ্বালানি তেলের দাম বৃদ্ধি পাওয়ায় সারাবিশ্বেই আজ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি। তবে অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশে এই দাম বৃদ্ধি এখনো কম রয়েছে। 

সভায় বক্তাগণ বলেন, দেশকে অস্থিতিশীল করতে বিএনপি-জামাত নানা ষড়যন্ত্র করছে। তাদের সকল ষড়যন্ত্র জনগণকে সাথে নিয়ে রুখে দিতে হবে। এছাড়া আসন্ন দুর্গাপূজা কেন্দ্র করে কোন অপতৎপরতা যেনো কেউ না চালাতে পারে সেদিকে আওয়ামী লীগের নেতাকর্মীদের সজাগ থাকার আহ্বান জানানো হয়। প্রয়োজনে কমিটি করে পাহারার ব্যবস্থা নেয়ারও অনুরোধ জানান তারা।

সভা শেষে সহীদুল ইসলাম মজনু কে সভাপতি ও মো. ইলিয়াস হোসেনকে সাধারণ সম্পাদক করে ঈশান গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের নতুন কমিটির আংশিক কমিটি ঘোষণা করা হয়।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল