বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

চৌদ্দগ্রামে রোডমার্চে বিএনপি নেতাকর্মীসহ মানুষের ঢল

বৃহস্পতিবার, অক্টোবর ৫, ২০২৩
চৌদ্দগ্রামে রোডমার্চে বিএনপি নেতাকর্মীসহ মানুষের ঢল

মোঃ এমদাদ উল্যাহ, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি:

শেখ হাসিনার পদত্যাগ ও সংসদ বিলুপ্ত, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন, সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও আ’লীগ সরকার পতনের এক দফা দাবিতে বৃহস্পতিবার কুমিল্লা থেকে চট্টগ্রাম অভিমুখে রোডমার্চ কর্মসূচি পালিত হয়েছে। 

মহাসড়কের চৌদ্দগ্রামের ৪৩ কিলোমিটার এলাকায় চট্টগ্রামমুখী সড়কে কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও চৌদ্দগ্রাম উপজেলা বিএনপির সভাপতি মোঃ কামরুল হুদার নেতৃত্বে মিয়াবাজারে উজিরপুর, শুভপুর, কালিকাপুর, কাশিনগর ও শ্রীপুর ইউনিয়নের নেতাকর্মী, চৌদ্দগ্রাম বাজারে পৌরসভা, মুন্সিরহাট ও ঘোলপাশা ইউনিয়নের নেতাকর্মী, বাতিসা রাস্তার মাথায় বাতিসা ও কনকাপৈত ইউনিয়নের নেতাকর্মী এবং চিওড়া রাস্তার মাথায় চিওড়া, জগন্নাথ, গুণবতী ও আলকরা
ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতাকর্মী জড়ো হয়ে রোডমার্চকে স্বাগত জানায়।

মিয়াবাজারে হাইওয়ে ইন হোটেলের সামনে নেতাকর্মীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাহ উদ্দিন টুকু, ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, সাবেক এমপি আলহাজ¦ আলহাজ¦ গফুর ভুঁইয়া, কুমিল্লা জেলা দক্ষিণ বিএনপির সদস্য সচিব হাজী জসিম, চৌদ্দগ্রাম উপজেলা বিএনপি সভাপতি মোঃ কামরুল হুদা। এ সময় বিএনপির কেন্দ্রীয়, জেলা, উপজেলার নেতৃবৃন্দ ও হাজার হাজার উৎসুক নেতাকর্মী খালেদা জিয়া নিঃশর্ত মুক্তি ও সরকার পতনের দাবি তুলেন।

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল