বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

আমেরিকার অনেকে দুবেলা খেতে পারেনা, শুধু আমাদের ওপর খবরদারি: এমপি একরাম

রোববার, অক্টোবর ৮, ২০২৩
আমেরিকার অনেকে দুবেলা খেতে পারেনা, শুধু আমাদের ওপর খবরদারি: এমপি একরাম

মোঃ আবদুল্যাহ চৌধুরী, নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালী ৪ আসনের সংসদ সদস্য মোহাম্মদ একরামুল করিম চৌধুরী আমেরিকার সমালোচনা করে বলেছেন,আমেরিকার অনেক মানুষ আছে যারা দুবেলা ভাত থেকে পারেনা। এগুলো আপনাদের নলেজে আনা উচিত। শুধু আমাদের ওপর খবরদারি করতে পারে।  আমরা ছোট্র একটি দেশ, পড়ে আছি একটা সাইডে। আমাদের নেত্রী চেষ্টা করছে এ দেশটাকে ওয়ান বাই ওয়ান করার জন্য। 

রোববার (৮ অক্টোবর) বেলা ১১টার দিকে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশে জেলা কার্যালয় প্রাঙ্গণে প্রধান অতিথির ব্ক্তব্যে তিনি এসব মন্তব্য করেন।  

একরাম বলেন, প্রতিদিন আমেরিকাতে ২ থেকে আড়াই লক্ষ লোক ফুটপাতে ঘুমায়। কিন্ত ওরা খবরদারি করতে, আমাদের সাথেই বড় লোক দেখাতেই পারে। ওই দেশের ২ লক্ষ লোক প্রতিদিন ফুটপাতে ঘুমায়, ভাঙ্গা গাড়ির মধ্যে ঘুমায় এবং কিছু না পেলে ফুটপাতের মধ্যে কাইত হয়ে ঘুমায়।
 
তিনি আরো বলেন, আপনাদের দুবেলা না খেয়ে থাকতে হয়না।  ইউক্রেন রাশিয়ার যুদ্ধ এ কারণে সারা বিশ্বে খাদ্য হাহাকার, জিনিসপত্রের হাহাকার।  আমাদের মত লোক প্রতিদিন প্রচুর টাকা মানুষকে বিলি করতাম। এখন অতটুকু পারিনা।  

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কুমিল্লার আনসার ও ভিডিপির পরিচালক ও রেঞ্জ কমান্ডার মোহাম্মদ আবদুল আউয়ালের সভাপতিত্বে জেলা সমাবেশে আরো বক্তব্য রাখেন, নোয়াখালী জেলা ম্যাজিস্ট্রেট তামান্না মাহবুবুব, নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার মো.ইব্রাহীম, র‍্যাব-১১-এর সিপিসি-৩-এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট মো.মাহবুবুর রহমান প্রমূখ।  

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল