মঙ্গলবার, ২২ জুন ২০২১

সাহিনুদ্দিন হত্যা মামলার আসামি মানিক বন্দুকযুদ্ধে নিহত

শুক্রবার, মে ২১, ২০২১
সাহিনুদ্দিন হত্যা মামলার আসামি মানিক বন্দুকযুদ্ধে নিহত

সময় জার্নাল প্রতিবেদক :

র‌্যাবের সঙ্গে তথাকথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন  রাজধানীর পল্লবীতে শিশু সন্তানের সামনে সাহিনুদ্দিনকে কুপিয়ে হত্যা মামলার আসামি মানিক। পল্লবী থানার ওসি কাজী ওয়াজেদ আলী এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, শুক্রবার ভোরে মিরপুরের রূপনগরের ইস্টার্ন হাউজিং এলাকায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আসামি মানিক মারা যায়। 
 
ওসি বলেন, মানিকের নামে থানায় একাধিক মামলা আছে। তিন মাস আগেও ডাকাতির প্রস্তুতির মামলায় তিনি গ্রেফতার হয়েছিলেন।

জমি নিয়ে বিরোধের জেরে পল্লবীর বুড়িরটেকের বাসিন্দা সাহিনুদ্দিনকে গত রোববার বাসা থেকে ডেকে নিয়ে তার সন্তানের সামনে কুপিয়ে হত্যা করা হয়। পর দিন এ ঘটনায় সাহিনুদ্দিনের মা আকলিমা বেগম পল্লবী থানায় ২০ জনের নামে মামলা করেন।

মামলার প্রধান আসামি লক্ষ্মীপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য এমএ আউয়ালসহ এ পর্যন্ত পাঁচজন গ্রেফতার হয়েছেন। 

চাঞ্চল্যকর এই হত্যার একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায়, সুমন বাহিনীর সদস্য মনির ও মানিক রামদা দিয়ে সাহিনুদ্দিনকে একের পর এক কুপিয়ে যাচ্ছেন। আশপাশ থেকে ভেসে আসছে চিৎকার-কান্না।  

মাটিতে লুটিয়ে ছটফট করতে করতে বাঁচার আকুতি জানান সাহিনুদ্দিন।  সাহিনের হাত-পা, গলা, মুখ, পেট, ঊরু, মাথা, হাঁটুসহ শরীরের বিভিন্ন স্থানে এলাপাতাড়ি কোপানো হয়।

কিছুক্ষণ কুপিয়ে মানিক চলে গেলেও মনির কুপিয়ে যাচ্ছিলেন। একপর্যায়ে গলায় কুপিয়ে শরীর থেকে মাথা বিচ্ছিন্ন করার পর স্থানত্যাগ করেন মনির।

সময় জার্নাল/ ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.



স্বত্ব ২০২১ সময় জার্নাল | ডেভেলপার এম রহমান সাইদ