বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

বাড়ি ফেরার পথে দূর্বৃত্তের হামলা, প্রতিবাদে সড়ক অবরোধ

বৃহস্পতিবার, অক্টোবর ১২, ২০২৩
বাড়ি ফেরার পথে দূর্বৃত্তের হামলা, প্রতিবাদে সড়ক অবরোধ

শাহিনুর ইসলাম প্রান্ত, লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দরে লোড-আনলোড কাজ শেষ করে গতকাল রাতে বাড়ি ফেরার পথে শ্রমিক টুরু মিয়া উপর হামলা চালায় দূর্বৃত্তরা।
 
আজ (১২ অক্টোবর) সকাল থেকে বুড়িমারী স্থলবন্দরে থমথমে অবস্থা বিরাজ উত্তেজনা করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন করা হয়েছে। শ্রমিকের উপর হামলার জেরে সকালে থেকে উত্তেজনা ও মহাসড়ক অবরোধের ঘটনা ঘটে।

সড়ক অবরোধ কারণে পাটগ্রাম-বুড়িমারী মহাসড়কে যান চলাচল বন্ধ রয়েছে। বন্ধ হয়ে পড়েছে বুড়িমারী স্থলবন্দরের স্বাভাবিক কার্যক্রম। পুলিশ পরিস্থিতনের চেষ্টা চালাচ্ছে মহাসড়কে অবস্থান নিয়ে শত শত শ্রমিকরা।

এর আগে (১২ সেপ্টেম্বর) বুড়িমারী স্থলবন্দরে পাওনা টাকা নিয়ে লোড-আনলোড শ্রমিক ও সর্দারদের সংঘর্ষে সাংবাদিকসহ অন্তত ১৫জন আহত হয়েছেন।

এদের মধ্যে গুরুতর আহত তিনজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পরে পরিস্থিতি স্বাভাবিক হলেও ফের আবারো রনক্ষে পরিনত হয়েছে বুড়িমারী স্থলবন্দর।

এবিষয়ে পাটগ্রাম থানার ওসি ফেরদৌস ওয়াহিদ বলেন, ঘটনাটি সম্পর্কে গতরাতেই অবগত হয়েছি আমরা ভিকটিমের সাথে কথা বলেছি। যতটুকু জানা গেছে দ্বন্দ্বের জেরে ঘটেছে। কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পাওয়া গেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল