বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

গাজীপুরে তিন মরদেহ উদ্ধার

শুক্রবার, অক্টোবর ১৩, ২০২৩
গাজীপুরে তিন মরদেহ উদ্ধার

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের গত ১২ ঘণ্টায় অটোচালকসহ তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১২ অক্টোবর) বেলা ১২টায় কালিয়াকৈর উপজেলার হাটুরিয়াচালা এলাকার ডোবা থেকে অটোচালক, বেলা সাড়ে ৩টায় কাপাসিয়া উপজেলার লাহুরি গ্রাম থেকে বৈদ্যুতিক শকে নিহত এক কৃষক ও সন্ধ্যায় গাজীপুরের শ্রীপুর-কাপাসিয়ার শীতলক্ষ্যা নদী থেকে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

কালিয়াকৈরের হাটুরিয়াচালা এলাকার একটি ডোবা থেকে বৃহস্পতিবার বেলা ১২টার দিকে অটোচালক রেজাব আলীর (৫৫) মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত রেজাব আলী সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার পাইপাড়া গ্রামের গফুর মন্ডলের ছেলে। দুর্বৃত্তরা তাকে হত্যা করে তার অটোরিকশা ছিনতাই করে নিয়ে গেছে বলে জানিয়েছে পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ জানায়, রেজাব আলী সপরিবারে কালিয়াকৈর উপজেলার তেলিচালা এলাকায় ভাড়া থেকে অটোরিকশা চালাতেন। বুধবার বিকেল ৪টায় বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হন। অন্যান্য দিন রাত ১০টার দিকে বাড়ি ফিরলেও সেদিন তিনি বাড়ি ফেরেননি। বৃহস্পতিবার সকালে এলাকাবাসী হাটুরিয়াচালা এলাকার একটি জঙ্গলের কাছে ডোবায় মরদেহ পরে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। পরে নিহতের স্বজনরা মরদেহটি শনাক্ত করেন। পুলিশের ধারণা, দুর্বৃত্তরা গত বুধবার দিবাগত রাতের কোনো এক সময়ে তাকে শ্বাসরোধ করে হত্যা করে মরদেহ জঙ্গলের ডোবার মধ্যে ফেলে দিয়ে তার অটোরিকশাটি লুট করে নিয়ে গেছে।

মৌচাক পুলিশ ফাঁড়ির পরিদর্শক শহিদুল ইসলাম জানান, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

অপরদিকে, গাজীপুরের কাপাসিয়া উপজেলার লাহুরি গ্রাম থেকে বৈদ্যুতিক শকে নিহত আহসান উল্ল্যাহ (৪৪) নামে এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত আহসান উল্ল্যাহ কাপাসিয়া থানার লাহুরি গ্রামের মৃত মিল্লাত আলীর ছেলে।

কাপাসিয়ার থানার উপ-পরিদর্শক (এসআই) তরিকুল ইসলাম বলেন, গত বুধবার (১১ অক্টোবর) বিকেলে মাছ ধরার জন্য বাড়ি থেকে বের হন কৃষক আহসান উল্ল্যাহ। রাতে বাড়ি না ফেরায় স্বজনরা সম্ভাব্য স্থানে খোঁজ করেও তার সন্ধান পাননি। বৃহস্পতিবার দুপুরে ধান ক্ষেতে বিদ্যুতের তার জড়ানো অবস্থায় আহসান উল্ল্যাহর মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ মরদেহ উদ্ধার করেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ ছাড়া, গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের শীতলক্ষ্যা নদী থেকে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তির ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম মো. নাসিম বলেন, বৃহস্পতিবার বিকেলে বরমীর বরামা জেলে পাড়া এলাকায় শীতলক্ষ্যা নদীতে একটি মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এসজে/আরইউ 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল