বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

দশম শ্রেণীর ছাত্রীকে অপহরণে গণধোলাই, মাইক্রোবাসে আগুন

সোমবার, অক্টোবর ১৬, ২০২৩
দশম শ্রেণীর ছাত্রীকে অপহরণে গণধোলাই, মাইক্রোবাসে আগুন

ফরিদপুর প্রতিনিধি : জেলার কোমরপুরে দশম শ্রেণীর এক ছাত্রীকে অপহরণ করতে গেলে বাধার মুখে পড়ে অপহরণকারীরা। পরে তাদের আটক করে গণধোলাই দেয় উত্তেজিত জনতা ও শিক্ষার্থীরা। এ সময় তাদের ব্যবহৃত মাইক্রোবাসটিতে আগুন ধরিয়ে দেওয়া হয় এবং দু’জনকে পুলিশে সোপর্দ করা হয় বলে জানা যায়। 

আটককৃতরা হলেন, ফরিদপুর সদর উপজেলার ইশানগোপালপুর ইউনিয়নের জয়দেবপুর গ্রামের ইসমাইলের ছেলে মামুন(৪০) ও শহরের গোয়ালচামট এলাকার বাদশা মোল্লার ছেলে আলমগীর(৫২)।

আজ সোমবার বেলা ১১টায় ফরিদপুর পৌরসভার ২নং ওয়ার্ডে অবস্থিত আব্দুল আজিজ ইনস্টিটিউশনের মাঠে এসব ঘটনা ঘটে।

বিদ্যালয়টির শিক্ষক অমুল্য কুমার বলেন, আজ কয়েকজন দুর্বৃত্ত একটি মাইক্রোবাসে করে আমাদের প্রতিষ্ঠানের এক ছাত্রীকে তুলে নেওয়ার চেষ্টা করে। এ সময় সাহসিকতার সাথে ওই ছাত্রীর সহপাঠী ও স্থানীয়রা স্কুল মাঠের মধ্যে গাড়িটির গতিরোধ করে ধরে ফেলে। দুইজনকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে ও অন্যরা পালিয়ে যায়। পরে ক্ষুব্ধ সহপাঠী ও স্থানীয়রা মাইক্রোবাসে আগুন ধরিয়ে দেয়।

ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, একটি মাইক্রোবাস নিয়ে কয়েকজন দুর্বৃত্ত ওই স্কুলের এক ছাত্রীকে অপহরণের চেষ্টা করে। সহপাঠীদের বাধার মুখে তারা ব্যর্থ হয়। সেসময় দুইজনকে আটক করে গণধোলাই দেয় স্থানীয় ও শিক্ষার্থীরা। তাদের মধ্যে গুরুতর আহত একজনকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। দুর্বৃত্তদের ব্যবহৃত মাইক্রোবাসটি আগুন দিয়ে পুড়িয়েছে শিক্ষার্থীরা। পরে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনার তদন্ত চলছে,  সেই  সাথে জড়িত অন্যদেরকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

এসজে/আরইউ 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল