শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

‘তেঁতুলিয়া জার্নালিস্ট’স ক্লাব’-এর যাত্রা শুরু

শুক্রবার, মে ২১, ২০২১
‘তেঁতুলিয়া জার্নালিস্ট’স ক্লাব’-এর যাত্রা শুরু

এস কে দোয়েল, পঞ্চগড় প্রতিনিধি : যাত্রা শুরু করলো পেশাদার ও সক্রিয় সাংবাদিকদের নিয়ে গঠিত “তেঁতুলিয়া জার্নালিস্ট’স ক্লাব”নামের সাংবাদিক সংগঠন। 

২০ মে বৃহস্পতিবার রাতে উপজেলার শহরের বাংলা হোটেলের দ্বিতীয় তলায় দৈনিক কালের কন্ঠের স্বাস্থ্য বিভাগের সহযোগী সম্পাদক আতাউর রহমান কাবুল ও বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র স্টাফ রিপোর্টার মাহমুদ আজহারের উপস্থিতিতে সিনিয়র সাংবাদিক আশরাফুল ইসলামকে আহবায়ক ও তরুণ সাংবাদিক এস কে দোয়েলকে সদস্য সচিব করে ১৯ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।

সেই সাথে আগামী দুইমাস সদস্য সংগ্রহ, গঠনতন্ত্র প্রণয়নসহ সাংগঠনিক তৎপরতা বাড়াতে উপ-কমিটি গঠন করা হয়েছে।

সংগঠনের সংবিধান প্রণয়নে উপ-কমিটিতে এম বাসেতকে আহবায়ক ও মোবারক হোসাইনকে সদস্য সচিব করে ৭ সদস্য বিশিষ্ট উপ-কমিটি গঠন করা হয়েছে। কমিটির সদস্য সংগ্রহ দায়িত্ব পালনে ৭ সদস্য বিশিষ্ট উপ- কমিটিতে আতিকুজ্জামান শাকিলকে আহবায়ক ও আহসান হাবীবকে সদস্য সচিব করা হয়েছে।

কমিটির সদস্যরা হলেন বাংলাদেশ প্রতিদিনের সরকার হায়দার, নওরোজের হাফিজুর রহমান হাবিব, আরটিভির মুহাম্মদ রনি, ভোরের পাতার খাদেমুল ইসলাম, আমার সংবাদের রবিউল ইসলাম রতন, সবুজ নিশানের জুলহাস উদ্দিন, বাণিজ্য প্রতিদিনের মোস্তাক আহম্মেদ, সোলায়মান আলী, আমাদের অর্থনীতির তরিকুল ইসলাম, আজকের আলোকিত সকালের আমিরুল ইসলাম ও
বার্তাবাজার ডটকমের আল আমিন প্রমুখ। 

সময় জার্নাল/এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল